• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় অতিরিক্ত জেলা প্রশাসকসহ আহত ৮

  দিনাজপুর প্রতিনিধি

২৪ আগস্ট ২০১৯, ০০:৪৯
সড়ক দুর্ঘটনা
সড়ক দুর্ঘটনায় দুমড়ে মুচড়ে যাওয়া পাজেরো গাড়িটি ইন্সেটে অতিরিক্ত জেলা প্রশাসক (ছবি : দৈনিক অধিকার)

দিনাজপুরের নবাবগঞ্জে আশুরার বিল থেকে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন দিনাজপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) আবু সালেহ মো. মাহফুজুল আলম ও তার গাড়ি চালকসহ আটজন। এ সময় তাদেরকে বহনকারী সরকারি পাজেরো জীপটি বিপরীতগামী ট্রাকের ধাক্কায় দুমড়ে-মুচড়ে যায়।

শুক্রবার (২৩ আগস্ট) বিকালে দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কে পার্বতীপুর উপজেলার আমবাড়ী নামক স্থানে এই সড়ক দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, শুক্রবার বিকালে নবাবগঞ্জ থেকে আসার পথে বিপরীতগামী একটি বেপরোয়া ট্রাক অতিরিক্ত জেলা প্রশাসককে বহনকারী সরকারি পাজেরো জীপটিকে সরাসরি ধাক্কা দেয়। এতে জীপটি দুমড়ে-মুচড়ে যায়। এ সময় ট্রাকটি ফেলে পালিয়ে যায় চালক ও হেলপার।

এদিকে এ দুর্ঘটনায় অতিরিক্ত জেলা প্রশাসকসহ জীপে থাকা সবাই আহত হন। দুর্ঘটনায় আহত অতিরিক্ত জেলা প্রশাসকসহ আটজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে দুই জনের অবস্থা আশঙ্কাজনক।

খবর পেয়ে দিনাজপুরের জেলা প্রশাসক মো. মাহমুদুল আলম দ্রুত এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে আহতদের দেখতে ছুটে যান।

এ সময় জেলা প্রশাসক জানান, নবাবগঞ্জের আশুরার বিলে পর্যটন কেন্দ্র গড়ে তোলার জন্য ৫০ কোটি টাকার একটি প্রকল্প গ্রহণ করেছে বাংলাদেশ পর্যটন করপোরেশন। শুক্রবার সেই প্রকল্প এলাকা পরিদর্শনে যান অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা) আবু সালেহ মো. মাহফুজুল আলম। সেখান থেকে ফেরার পথেই এই সড়ক দুর্ঘটনা ঘটে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড