• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

দৈনিক অধিকারে সংবাদ প্রকাশের পর মা-বাবার কোলে শিশু নাহিমুদ্দিন

  ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

২৪ আগস্ট ২০১৯, ০০:১০
ব্রাহ্মণবাড়িয়া
পরিবার ফিরে পেল শিশু নাহিমুদ্দিন (ছবি : দৈনিক অধিকার)

দৈনিক অধিকারে সংবাদ প্রকাশের পর মা-বাবার কোলে ফিরেছে নাহিমুদ্দিন (৭) নামে এক শিশু।

শুক্রবার (২৩ আগস্ট) রাত ১১টা ২০ মিনিটে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া থানা হেফাজতে থাকা শিশু নাহিমুদ্দিনকে তার মামা মো. ইউছুফ মিয়ার কাছে হস্তান্তর করে আখাউড়া থানা পুলিশ।

উল্লেখ্য, ঘটনার দিন দৈনিক অধিকারের প্রতিনিধি জানার পর সেখানে উপস্থিত হয়ে বিষয়টি বিস্তারিত জেনে সংবাদটি দৈনিক অধিকারে প্রেরণ করেন। এরপর "মা-বাবার কাছে ফিরতে চায় শিশু নাহিমুদ্দিন" এ শিরোনামে একটি সংবাদ দৈনিক অধিকারে প্রকাশ করা হলে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ সংশ্লিষ্ট এলাকায় ছড়িয়ে পড়ে। এভাবেই শিশু নাহিমুদ্দিনের খোঁজ পাই তার পরিবার।

শিশুর মামার বরাত দিয়ে আখাউড়া থানার সহকারী উপ পরিদর্শক (এএসআই) মো. খোরশেদ আলম দৈনিক অধিকারকে জানান, গত দুই দিন ধরে বাড়িতে কিছু না বলেই সে কোথায় যেন হাঁড়িয়ে যায়। অনেক খোঁজাখুঁজির পরও তার কোনো সন্ধান পাওয়া যায়নি। কিন্তু মহান আল্লাহর রহমতে সে বর্তমানে আমাদের হেফাজতে।

আরও পড়ুন: (মা-বাবার কাছে ফিরতে চায় শিশু নাহিমুদ্দিন)

উল্লেখ্য, শুক্রবার (২৩ আগস্ট) সকালে উপজেলার ৩ নম্বর মোগড়া ইউপি চেয়ারম্যান মো. মনির হোসেন আখাউড়া থানা পুলিশের কাছে হস্তান্তর করেন ছেলেটিকে।

নাহিমুদ্দিন কুমিল্লা জেলার লাকসাম থানার সুকতলা গ্রামের আ. রহমানের ছেলে। সে চাঁদপুর আদর্শ মডেল একাডেমী ওয়ারলেছের চাঁদপুর স্কুলের দ্বিতীয় শ্রেণির ছাত্র।

এ ব্যাপারে চেয়ারম্যান মো. মনির হোসেন দৈনিক অধিকারকে জানান, সে তার বাবা-মায়ের কাছে ফিরতে চায়। কিভাবে তার বাবা-মাকে হারিয়ে একা হয়ে গেছে তাও বলতে পারছে না সে। বৃহস্পতিবার (২২ আগস্ট) রাত ৮টার দিকে মোগড়া বাজারে পেয়ে তাকে আমার হেফাজতে রাখি, তারপর সকালে আখাউড়া থানায় আমি তাকে হস্তান্তর করি।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড