• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন

সিরাজগঞ্জে চাচার লাঠির আঘাতে ভাতিজা নিহত

  সিরাজগঞ্জ প্রতিনিধি

২৩ আগস্ট ২০১৯, ২৩:০২
সিরাজগঞ্জ
নিহত কলেজছাত্র সোহেল তালুকদার (ছবি : দৈনিক অধিকার)

সিরাজগঞ্জের কান্দাপাড়ায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে চাচার লাঠির আঘাতে ভাতিজা নিহত হয়েছেন। নিহত কলেজছাত্র সোহেল তালুকদার (২২) সিরাজগঞ্জ সদর উপজেলার হাট কান্দাপাড়া গ্রামের মোতালেব তালুকদারের ছেলে। 

এ ঘটনায় আহত মোতালেব তালুকদার সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, বিবাদমান বাড়ির জায়গা নিয়ে দুই ভাই মোতালেব তালুকদার ও মোহন তালুকদারের মধ্যে দীর্ঘ দিন ধরে দ্বন্দ্ব চলে আসছিল। শুক্রবার দুপুরে এ নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে মোহন তালকুদার ও তার তিন ছেলেসহ মোতালেব তালুকদারের ওপর হামলা চালায়। এ সময় তার ছেলে সোহেল তালুকদার এগিয়ে আসলে তার মাথায় লাঠি দিয়ে আঘাত করে। এতে মোতালেব তালুকদার ও ছেলে সোহেল তালুকদার গুরুতর আহত হন।

স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। সোহেলের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে সোহেল মারা যান।   

নিহতর চাচাতো ভাই মতিন তালুকদারের ছেলে মুক্তা তালুকদার জানান, বর্তমানে সোহেলের লাশ শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের হিমঘরে রাখা হয়েছে। সকালে ময়নাতদন্ত শেষে তার লাশ বাড়িতে আনা হবে। এ ঘটনায় নিহতের মা শিউলি বেগম মামলা দায়ের করবেন। 

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. দাউদ জানান, দুপুরে মারামারি ঘটনার ঘটেছে। তবে এ ঘটনায় কেউ নিহত হয়েছে কিনা তা আমি অবগত নই। এখনো পরিবারে পক্ষ থেকে কোনো খবর জানানো হয়নি। 

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড