• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

শেরপুরে চরাঞ্চল থেকে অর্ধগলিত মর‌দেহ উদ্ধার

  শেরপুর প্র‌তি‌নি‌ধি

২৩ আগস্ট ২০১৯, ২০:৪৮
শেরপুর
ছবি : প্রতীকী

শেরপুর সদর উপজেলার চরাঞ্চল থেকে মো. আমির আলী ওরফে ফকির (৪৫) নামে এক ব্যক্তির অর্ধগলিত মর‌দেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি জামালপুরের ইসলামপুর উপজেলার হরিণধরা গ্রামের হায়দার আলীর ছেলে।

শুক্রবার (২৩ আগস্ট) বিকালে সদর থানার পুলিশ উপজেলার কামারেরচর ইউনিয়নের ব্রহ্মপুত্র নদসংলগ্ন ৬ নম্বর চর গ্রামের একটি ধইঞ্চা গাছের ক্ষেত থেকে তার মর‌দেহ উদ্ধার করে।

পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার দুপুরে কয়েকজন নারী জ্বালানি কাঠ সংগ্রহের উদ্দেশ্যে ৬ নম্বর চর গ্রামের একটি ধইঞ্চা গাছের ক্ষেতে যান। এ সময় তারা সেখানে দুর্গন্ধ পেলে আশপাশের লোকজনকে ডাক দেন। পরে স্থানীয় লোকজন ক্ষেতের ভেতর গিয়ে অর্ধগলিত অবস্থায় এক ব্যক্তির মর‌দেহ পড়ে থাকতে দেখে পু‌লি‌শে খবর দি‌লে পু‌লিশ ঘটনাস্থল থে‌কে মর‌দেহ উদ্ধার ক‌রে। এ ঘটনায় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ বিল্লাল হোসেন ঘটনাস্থল প‌রিদর্শন ক‌রে‌ছেন।

অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ বিল্লাল হোসেন বলেন, এ ব্যাপারে সদর থানায় মামলা দায়ের ও ময়না তদন্তের জন্য লাশ জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা কয়েক দিন আগে তাকে হত্যা করে ফেলে রেখে গেছে।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড