• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

নওগাঁয় প্রতারণার মাধ্যমে বিকাশ হিসাব থেকে টাকা উত্তোলন

  নওগাঁ প্রতিনিধি

২৩ আগস্ট ২০১৯, ১৭:১৯
বিকাশ
(প্রতীকী ছবি)

নওগাঁর ধামইরহাটে এক ব্যবসায়ীর বিকাশ হিসাব থেকে প্রতারণার মাধ্যমে টাকা উত্তোলন করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। পর পর দুই দফা টাকা উত্তোলন করার বিষয়টি নিয়ে থানায় অভিযোগ করেছেন ভুক্তভোগী ওই ব্যবসায়ী।

ধামইরহাট থানায় অভিযোগ সূত্রে জানা গেছে, ধামইরহাট পৌরসভার দক্ষিণ চকযদু মহল্লাহ মৃত আব্দুল কুদ্দুসের ছেলে বয়লার ব্যবসায়ী মো. মেহেদী হাসানের ব্যবহৃত মোবাইল ফোনের গ্রামীণ সিম থেকে বিকাশ হিসাব খোলা হয়।

গত ১০ আগস্ট তারিখে তার বিকাশ হিসাব নম্বরে ১০ হাজার টাকা ঢোকানো হয়। এর আগের স্থিতি ৪১৮ টাকাসহ মোট টাকা থাকার কথা ১০ হাজার ৪১৮ টাকা কিন্তু টাকা উত্তোলন করতে গিয়ে জানা যায়, তার বিকাশ হিসাব থেকে ১১ আগস্ট দুপুরে ০১৮৮৭৭০৫০৮৩ এই নম্বরে সব টাকা সেন্ডমানি করা হয়েছে।

এরপর গত ২১ আগস্ট তারিখে আবারও তার বিকাশ হিসাবে ৫ হাজার টাকা রিসিভ করা হয়। পর দিন ২২ আগস্ট তারিখে তার বিকাশ হিসাব থেকে ০১৮৪৯৭৮৯৩৯৪ এবং ০১৭১৮৪০২১৫৩ নম্বরে ৫ হাজার টাকা সেন্ডমানি দেখানো হয়েছে। এ ব্যাপারে ব্যবসায়ী মেহেদী হাসান ধামইরহাট থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

ধামইরহাট থানার অফিসার ইনচার্জ মো. জাকিরুল ইসলাম বলেন, বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড