• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

মির্জাপুরে আগুনে পোড়া বসতবাড়ি পরিদর্শনে প্রশাসন

  মির্জাপুর প্রতিনিধি, টাঙ্গাইল

২৩ আগস্ট ২০১৯, ১৫:৪৮
পরিদর্শন
আগুনে ক্ষতিগ্রস্ত বাড়ি পরিদর্শনকালে ইউএনও ও সহকারী পুলিশ সুপার (ছবি : দৈনিক অধিকার)

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলায় আগুনে পোড়া সেই বাড়ি পরিদর্শন করেছেন উপজেলা ও পুলিশ প্রশাসনের কর্মকর্তারা।

বৃহস্পতিবার (২২ আগস্ট) রাত ৯টার দিকে উপজেলার পৌর সদরের দুর্গাপুর এলাকার স্বপ্না সরকারের বাড়ি পরিদর্শন করেন উপজেলা নির্বাহী অফিসার মো. আবদুল মালেক, সহকারী পুলিশ সুপার (মির্জাপুর সার্কেল) দীপঙ্কর ঘোষ, মির্জাপুর থানার অফিসার ইনচার্জ মো. সায়েদুর রহমান, পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মোশাররফ হোসেন ও ওয়ার্ড কমিশনার আলী আজম প্রমুখ।

জানা যায়, ঘটনার পরদিন স্বপ্না সরকার ও তার ছেলে প্রমথ সরকার উপজেলা নির্বাহী অফিসার এবং থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগে তারা জানান নাশকতার চেষ্টায় কে বা কারা রাতের আধারে তাদের ঘরটিতে আগুন দেয়। অভিযোগের পর সহকারী পুলিশ সুপারের নেতৃত্বে বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ।

এ দিকে অভিযোগ পাওয়ার পর বৃহস্পতিবার রাতে ওই বাড়ি পরিদর্শনে আসেন প্রশাসনের কর্মকর্তারা।

পোড়া বাড়িটি পরিদর্শনকালে উপজেলা নির্বাহী অফিসার মো. আবদুল মালেক জানান, ক্ষতিগ্রস্ত ওই পরিবারকে দ্রুত আর্থিক সহায়তাসহ, নতুন টিন দিয়ে ঘর তৈরি করতে সকল ধরণের সহযোগিতার ব্যবস্থা করে দেওয়া হবে।

পরিদর্শকালে সহকারী পুলিশ সুপার (মির্জাপুর সার্কেল) দীপঙ্কর ঘোষ বলেন, অজ্ঞাত কিছু লোকজন রাতের অন্ধকারে ঘরটি পুড়িয়ে দিয়েছে বলে জানতে পেরেছি। এ সময় পুলিশ প্রশাসনের পক্ষ থেকে তাদের আটকের চেষ্টা চলছে বলেও উল্লেখ করেন তিনি।

উল্লেখ্য, বৃহস্পতিবার রাত ২টার দিকে পৌর সদরের দুর্গাপুর গ্রামের স্বপ্না সরকারের বসতবাড়ির একটি ঘরে হঠাৎ আগুন দেখতে পেয়ে ডাক-চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে আগুন নেভানোর চেষ্টা চালায়। কিন্তু ততক্ষণে ঘরের আসবাবপত্র থেকে শুরু করে সকল কিছু আগুনে পুড়ে ভস্মীভূত হয়ে যায়। এ ঘটনায় ঘরের আসবাবপত্রসহ প্রায় তিন লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড