• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

আসমাকে ধর্ষণ ও নৃশংসভাবে হত্যার প্রতিবাদে মানববন্ধন

  পঞ্চগড় প্রতিনিধি

২৩ আগস্ট ২০১৯, ১৪:১৯
পঞ্চগড়
মানববন্ধন

পঞ্চগড়ের মেয়ে আসমাকে ঢাকা কমলাপুর রেলস্টেশনে বলাকা কমিউটার ট্রেনের একটি পরিত্যক্ত বগিতে ধর্ষণ ও নৃশংসভাবে হত্যার প্রতিবাদে মানববন্ধন করেন পঞ্চগড়বাসী।

শুক্রবার (২৩ আগস্ট) সকালে ‘বাঁচাও পঞ্চগড়’ সংগঠনের আয়োজনে ঢাকা-বাংলাবান্ধা মহাসড়কের শের-ই-বাংলা পার্ক মোড়ে ঘণ্টাব্যাপি এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এ সময় মানববন্ধনে পঞ্চগড় প্রেসক্লাবের সভাপতি সফিকুল আলমের সভাপতিত্বে বক্তব্য রাখেন- সিনিয়র সাংবাদিক শহীদুল ইসলাম শহীদ, সদর উপজেলা চেয়ারম্যান আমিরুল ইসলাম, জেলা আ. লীগের সহসভাপতি আব্বাস আলী, জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবু সালেক, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মির্জা নাজমুল ইসলাম কাজল, সমাজ কর্মী আনোয়ারুল ইসলাম খায়েরসহ আসমার বাবা ও চাচা।

বক্তারা বলেন, শুধু প্রধান আসামি নয় এই ঘটনার সাথে সংশ্লিষ্ট সবাইকে দ্রুত গ্রেফতার করে বিচারের আওতায় আনা হোক। মানববন্ধনে জেলার বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতা কর্মীসহ জেলার নানা শ্রেণি পেশার মানুষ অংশগ্রহণ করে।

এ দিকে গত বৃহস্পতিবার রাতে এই মামলার প্রধান আসামি ফারুফ হাসান বাঁধনকে আটকের দাবি করেছে পুলিশ। তবে বাঁধনকে কোথা থেকে আটক করা হয়েছে তা জানায়নি পুলিশ। বাঁধনের পরিবারের দাবি বাঁধন পঞ্চগড় সদর থানায় আত্মসমর্পণ করেছে।

ওডি/আরবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড