• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন

গাজীপুরে ছাত্রলীগের সভাপতির ওপর হামলা, আহত ৪

  নিজস্ব প্রতিবেদক

২৩ আগস্ট ২০১৯, ১১:২৬
ছাত্রলীগ
আহত ছাত্রলীগ নেতাকর্মী (ছবি : দৈনিক অধিকার)

গাজীপুরের শ্রীপুরের রেলস্টেশন এলাকায় দুর্বৃত্তদের হামলার স্বীকার হয়েছেন উপজেলা ছাত্রলীগের সভাপতি জাকিরুল হাসান জিকু। এ সময় ছাত্রলীগের আরও তিন নেতাকর্মী আহত হয়েছেন।

বৃহস্পতিবার (২২ আগস্ট) রাত ৮টায় শ্রীপুর রেলস্টেশন এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- শ্রীপুর উপজেলা ছাত্রলীগের সহসভাপতি রাকিবুল হাসান, গ্রন্থ ও প্রকাশনা সম্পাদক তন্ময় বণিক ও সহসম্পাদক রাসেল শেখ।

আহত ছাত্রলীগ সভাপতি জিকু জানান, রাত ৮টায় শ্রীপুর রেলস্টেশন এলাকায় রাকিব, তন্ময় ও রাসেলকে নিয়ে চা খাওয়ার সময় কোনো কিছু বুঝে উঠার আগেই ৪০ থেকে ৫০ জনের একটি সশস্ত্র দল হকিস্টিক ও লাঠিসোঁটা নিয়ে আমাদের ওপর অতর্কিত হামলা চালায়। এ সময় আতঙ্কে আশপাশের দোকানপাট বন্ধ হয়ে যায়। বাজারে থাকা লোকজন ছুটোছুটি করতে থাকে।

খবর পেয়ে আহতদের স্বজনরা তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যায়। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাদের ঢাকার মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

ছাত্রলীগ নেতাদের ওপর হামলার খবর পেয়ে শ্রীপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আবদুল জলিল, সাবেক ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম মণ্ডল বুলবুল, শ্রীপুর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান জামান, আহসান উল্লাহসহ আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ঘটনাস্থলে ছুটে আসেন।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  (ওসি) লিয়াকত আলী জানান, ঘটনা সত্য, তবে এখনো কেউ অভিযোগ করেনি। হামলার কারণ এখনো জানা যায়নি। ধারণা করা হচ্ছে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাত্রলীগের গ্রুপিংয়ের কারণে এ হামলা হয়েছে।    

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড