• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন

সম্পদের লোভে স্বামী-স্ত্রী মিলে মাকে হত্যা!

  দিনাজপুর প্রতিনিধি

২২ আগস্ট ২০১৯, ২২:৫৬
হত্যা
নিহত ফুলমতি বেওয়া ( ছবি : দৈনিক অধিকার)

দিনাজপুরের বিরল উপজেলায় খাবারের সঙ্গে বিষ প্রয়োগ করে ফুলমতি বেওয়া (৬০) নামের এক বৃদ্ধাকে হত্যার অভিযোগ উঠেছে তার ছেলে ও পুত্রবধূর বিরুদ্ধে। বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার ৮ নম্বর ধর্মপুর ইউনিয়নের ধর্মজৈইন ভুটিয়াবন গ্রামে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষ দর্শীরা জানান, ওই এলাকার মৃত জহুর আলীর স্ত্রী ফুলমতি বেওয়াকে (৬০) তার প্রায় ৫ লক্ষাধিক টাকার সম্পদের লোভে নিজের সন্তান আঞ্জু মিয়া ফুলু (৪০) তার স্ত্রী মারুফা বেগম (৩৫), নাতি মফিজুর রহমান (২২) ও নাত বৌ, নাতনি মিলে গত তিন দিন ধরে ঘরে আটকে রেখে অমানুষিক নির্যাতন চালায়। এ সময় তারা ফুলমতিকে তেমন কোনো কিছু ভাত খেতে দেয়নি। 

এরপর বৃহস্পতিবার সকাল ৯ টার সময় তারা সুকৌশলে খাবারের সঙ্গে বিষ মিশিয়ে তাকে হত্যার চেষ্টা চালায়। কিছুক্ষণ পর বিষয়টি আশপাশের লোকজন জানতে পেরে তারা ফুলমতিকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার চেষ্টা করলে ফুলমতির ছেলে ফুলু ও তার বাড়ির লোকজন বাইরের কোনো লোককে বাড়িতে ঢুকতে দেয়নি। এমনকি অনেকে জোর করে বাড়িতে ঢুকতে চাইলে তাদের ধারালো অস্ত্র দিয়ে হত্যার হুমকি ও নারী নির্যাতনের ভয়-ভীতি দেখান। ফলে প্রতিবেশীরা ফুলমতিকে চিকিৎসা বা হাসপাতালে নিতে ব্যর্থ হন।

দুপুর সাড়ে ১২টার সময় ছেলে ও তার লোকজন ফুলমতি বিষপানে মারা গেছে জানালে আপাশের লোকজন বিষয়টি পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল শেষে লাশ উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

এ রিপোর্ট লেখা পর্যন্ত বাড়ির লোকজন পলাতক ছিল।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড