• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন

আশ্রয়দাতার বাসায় ঢুকে তরুণীকে গণধষর্ণ, গ্রেফতার ২

  সারাদেশ ডেস্ক

২২ আগস্ট ২০১৯, ২২:১৯
গণধর্ষণ
(প্রতীকী ছবি)

বরিশালে আশ্রয়দাতার বাসায় ঢুকে এক তরুণীকে (২৫) গণধর্ষণের অভিযোগ উঠেছে। নগরীর ২৩নম্বর ওয়ার্ডের ইসলামপাড়া এলাকায় ওই ঘটনায় মো. ফরিদ ও আল আমিন নামের দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

এ ঘটনায় বৃহস্পতিবার বিকালে দায়ের হওয়া মামলায় ওই দুই যুবককে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। তারা নগরীর ২৩ নম্বর ওয়ার্ডের ইসলামপাড়া এলাকার বাসিন্দা।

কোতয়ালী মডেল থানা পুলিশের পরিদর্শক মো. আসাদুজ্জামান জানান, কয়েক দিন আগে কাজের জন্য শরীয়তপুর থেকে বরিশালে আসেন ওই তরুণী। তার দুরাবস্থার কথা শুনে জুয়েল মল্লিক ও লাকি বেগম দম্পতি তাকে বাসায় আশ্রয় দেন। এরই মধ্যে স্থানীয় কয়েকজন বখাটে যুবকের নজর পড়ে ওই তরুণীর ওপর। 

স্থানীয় কয়েকজন বখাটে যুবক বুধবার রাতে আশ্রয়দাতা জুয়েল মল্লিকে বিরুদ্ধে অনৈতিক কর্মকাণ্ডের অভিযোগ তুলে তার বাসায় হামলা চালায়। এ সময় তারা জুয়েল মল্লিককে মারধর করে ঘরের একটি কক্ষে আটকে রাখে এবং পাশের ঘরে ওই তরুণীকে পালাক্রমে ধর্ষণ করে। পরে ওই তরুণীর সঙ্গে জুয়েল মল্লিককে ভয়ভীতি দেখিয়ে উলঙ্গ করে ভিডিও ধারণ করে তারা। পরে তারা জুয়েলের ঘরের মূল্যবান মালামাল লুটসহ ওই তরুণীকে নিয়ে যায়।

আসাদুজ্জামান জানান, খবর পেয়ে ওইদিন রাতেই পুলিশ ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত ফরিদ নামে এক যুবককে গ্রেফতর করে। বৃহস্পতিবার সকালে আল আমিন নামে আরেক অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। এ ঘটনায় ওই তরুণীকে আশ্রয়দাতা মো. জুয়েল মল্লিক বাদী হয়ে থানায় ছয়জনের বিরুদ্ধে মামলা করেন। ওই মামলায় গ্রেফতার দেখিয়ে বৃহস্পতিবার বিকালে ফরিদ ও আলামিনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড