• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন

থানা থেকে মোটরসাইকেল চুরি, আটক ৩

  গাজীপুর প্রতিনিধি

২২ আগস্ট ২০১৯, ২০:২০
শ্রীপুর থানা
শ্রীপুর থানা (ছবি- দৈনিক অধিকার)

গাজীপুরের শ্রীপুর থানা চত্বর থেকে পুলিশের জব্দ করা মোটরসাইকেল চুরির ঘটনা ঘটেছে। তবে কবে কখন মোটরসাইকেলটি চুরি হয়েছে তা জানাতে পারেনি পুলিশ। 

বৃহস্পতিবার (২২ আগস্ট) সকালে মোটরসাইকেলটি উদ্ধার করে চুরির সঙ্গে জড়িত তিনজনকে আটক করেছে পুলিশ।

আটকৃতরা হলেন- উপজেলার কর্ণপুর এলাকার সুজন (২২), শ্রীপুর পৌর এলাকার সবুজ (২৩) ও সাঈদ (২২)। 

মোটরসাইকেলের মালিক শ্রীপুর পৌরসভার সাবেক কাউন্সিলর মোস্তফা কামাল বলেন, প্রায় আড়াই মাস আগে আমার ছেলের ব্যবহৃত নাম্বারবিহীন একটি মোটরসাইকেল নিয়ে আমার ভাতিজা মাওনা-চৌরাস্তা এলাকায় যান। মোটরসাইকেলটির নাম্বার না থাকায় সেটি জব্দ করে শ্রীপুর থানা।

শ্রীপুর থানার পরিদর্শক (অপারেশন) মো. আক্তার হোসেন বলেন, বৃহস্পতিবার সকালে বাইকটির প্রকৃত মালিক মোস্তফা কামাল ছাড়িয়ে নিতে থানায় যান। এসময় মোটর সাইকেলটি থানা চত্বরের যথাস্থানে পাওয়া যায়নি। মোটরসাইকেলটির মালিক মোস্তফা এদিন দুপুরে স্থানীয় কর্ণপুর এলাকার সুজনকে তার অপর দুই সঙ্গীসহ মোটরসাইকেলটি চালিয়ে যেতে দেখে পুলিশকে জানান। পরে পুলিশ গিয়ে শ্রীপুর মুক্তিযোদ্ধা রহমত আলী কলেজ গেইট এলাকা থেকে ওই মোটরসাইকেলসহ তিনজনকে আটক করে। 

তিনি বলেন, বেশ কিছুদিন আগে এএসআই লাক মিয়া ও আনোয়ার হোসেন নম্বরবিহীন ওই মোটরসাইকেল জব্দ করে থানায় নিয়ে রাখে। পরে সুজন থানা ক্যাম্পাসের ভেতর রাখা মোটরসাইকেলটির ডুপ্লিকেট চাবি বানিয়ে কৌশলে মোটরসাইকেলটি নিয়ে যায়। এরপর আর তা থানায় নিয়ে আসেনি সুজন। এ ব্যাপারে সুজন পুলিশের কাছে স্বীকারোক্তি দিয়েছে। সুজন ওই থানার এসআই মোস্তাফিজুর রহমানের ব্যক্তিগত গাড়ি চালক। তবে থানার কোনো গাড়ি চালাতো না সুজন। 

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড