• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন

আলফাডাঙ্গায় ভাতিজার হাতে চাচি খুন

  ফরিদপুর প্রতিনিধি

২২ আগস্ট ২০১৯, ১৮:৩৬
ফরিদপুর
জেলার ম্যাপ

ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার পাচুরিয়া ইউনিয়নের ধনজুড়ি গ্রামে ভাতিজা ফজর শেখের (৩৫) হাতে চাচি লিলি বেগম (৫৫) খুন হয়েছেন। বৃহস্পতিবার (২২ আগস্ট) বিকাল সাড়ে ৩টার দিকে এই ঘটনা ঘটে। নিহত লিলি বেগম ওই গ্রামের আকরাম শেখের স্ত্রী। 

পাচুরিয়া ইউনিয়নের চেয়ারম্যান এসএম মিজানুর রহমান জানান, বৃহস্পতিবার বিকালে ইউনিয়নের ধনজুড়ি গ্রামের ফজর শেখের সঙ্গে তার বাবা দরবেশ শেখের কলহ শুরু হয়। এ সময় তার চাচা আকরাম শেখের স্ত্রী লিলি বেগম বাবা-ছেলে গণ্ডগোল ঠেকাতে আসলে ফজর শেখ তার পেটে ছুরিকাঘাত করে। এতে তিনি মারাত্মক আহত হলে পরিবারের লোকজন তাকে দ্রুত বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। 

সেখানে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রের্ফাড করে। পরে  ফরিদপুর নেওয়ার পথে তিনি মারা যান। 

আলফাডাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো. রেজাইল করিম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনার পর থেকে ভাতিজা ফজর শেখ পলাতক রয়েছে। 

ওডি/ এফইউ
 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড