• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন

অবৈধভাবে বাড়ি নির্মাণের প্রতিবাদ করায় প্রতিবেশীকে প্রাণনাশের হুমকি

  বগুড়া প্রতিনিধি

২২ আগস্ট ২০১৯, ১৭:৪৫
সংবাদ সম্মেলন
সংবাদ সম্মেলনে বক্তব্য রাখছেন জহুরুল ইসলাম (ছবি : দৈনিক অধিকার)

বগুড়ায় আওলাদ হোসেন (৫২) নামে এক ব্যক্তির বিরুদ্ধে পৌরসভার নির্দেশ অমান্য করে বাড়ি নির্মাণ ও এর প্রতিবাদ করায় প্রতিবেশীকে প্রাণনাশের হুমকি দেয়ার অভিযোগ উঠেছে। অভিযুক্ত আওলাদ হোসেন ফুলতলা আদর্শপাড়ার আকবর হোসেনের ছেলে। 

বৃহস্পতিবার (২২ আগস্ট) দুপুর ১২টায় বগুড়া প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে জহুরুল ইসলাম নামে ওই প্রতিবেশী অবসরপ্রাপ্ত সেনা সদস্য এসব অভিযোগ তুলে ধরেন। তিনি একই পাড়ার মৃত হায়দার আলীর ছেলে। 

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, আওলাদ হোসেন পৌরসভার অনুমতি ছাড়াই পাঁচ ইঞ্চি দেয়ালের ওপর ছাদ দিয়ে দোতলা বাড়ি নির্মাণ শুরু করেছেন। বিল্ডিংটি যে কোনো সময় ভেঙে পড়ে দুর্ঘটনা ঘটতে পারে। এজন্য আমিসহ কয়েকজন প্রতিবেশী এর প্রতিবাদ করি এবং পৌরসভা কার্যালয়ে তার বিরুদ্ধে অভিযোগ করি। পরে পৌর কর্মকর্তারা এসে নিষেধাজ্ঞা দেন কিন্তু আওলাদ হোসেন নিষেধ অমান্য করেই নির্মাণ কাজ চালাতে থাকেন।

তিনি বলেন, এরপর পৌরসভার কার্যালয় থেকে গত ৮ আগস্ট বৃহস্পতিবার পুলিশ এসে তার নির্মাণ কাজ বন্ধ করে দেয়। পরদিন ১৩ নম্বর ওয়ার্ড কমিশনার সরেজমিনে এসে নির্মাণ কাজ বন্ধ করার নির্দেশ দেন কিন্তু সকল আদেশ অমান্য করে আওলাদ হোসেন আবারও নির্মাণ কাজ শুরু করেন। 

সম্মেলনে তিনি আরও বলেন, তার অবৈধভাবে নির্মাণ কাজের প্রতিবাদ করায় সে আমার পরিবারকে বিভিন্নভাবে হুমকি দেয়। এছাড়াও আওলাদ হোসেন তার বাড়ির সামনে দিয়ে চলাচল করতে নিষেধ করে। এরপর একদিন রাত ১০টার দিকে তার বাড়ির সামনের রাস্তা দিয়ে গেলে সে বাসার ছাদ থেকে পানি ঢেলে আমাকে ভিজিয়ে দেয়। 

এ ঘটনায় শাজাহানপুর থানায় সাধারণ ডায়েরি করলে তিনি ডায়েরি তুলে নিতে আমাকে এবং আমার পরিবারকে চাপ দিতে থাকে। এমনকি প্রাণ নাশেরও হুমকি দেয়। সম্মেলনে জহুরুল ইসলাম প্রশাসনের কাছে তার পরিবারের নিরাপত্তা এবং অবৈধভাবে ওই দোতলা বাড়ির নির্মাণ কাজ বন্ধের দাবি জানান।  

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড