• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

তৃতীয় শ্রেণির ছাত্রী ধর্ষণ চেষ্টায় গ্রেফতার ১

  শেরপুর প্রতিনিধি

২২ আগস্ট ২০১৯, ১৭:২৩
গ্রেফতার
(ছবি : প্রতীকী)

শেরপুরের ঝিনাইগাতী উপজেলায় তৃতীয় শ্রেণির এক স্কুলছাত্রীকে (১০) ধর্ষণ চেষ্টার অভিযোগে ইসমাইল হোসেন (৪০) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত ইসমাইল হোসেন উপজেলার দাড়িয়ারপাড় গ্রামের আজিজুর রহমানের ছেলে।

বৃহস্পতিবার (২২ আগস্ট) দুপুরে গ্রেফতারকৃত ইসমাইলকে আদালতে সোপর্দ করা হলে আদালত তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন। এর আগে বুধবার (২১ আগস্ট) রাতে উপজেলার দাড়িয়ারপাড় গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ ও মামলার সূত্রে জানা যায়, গত মঙ্গলবার (২০ আগস্ট) রাতে ঝিনাইগাতী উপজেলার দাড়িয়ারপাড় এলাকার দিনমজুরের মেয়ে ও কালিনগর চৌরাস্তা ব্র্যাক স্কুলের তৃতীয় শ্রেণিতে পড়ুয়া ওই ছাত্রী বড় বোন অসুস্থ হওয়ার পরিবারের সঙ্গে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অবস্থান করছিল। বাড়ি ফিরে রাত ১০টার দিকে ঘুমন্ত ওই স্কুলছাত্রীকে বাড়িতে রেখে বাইরে যায় তার বড় ভাই। এ সময় বাড়িতে কেউ না থাকার সুবাদে ঘরে প্রবেশ করে ওই স্কুলছাত্রীকে একা পেয়ে ধর্ষণের চেষ্টা করে প্রতিবেশী ইসমাইল হোসেন।

এ ঘটনায় ভুক্তভোগী ওই স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করলে বুধবার রাতেই পুলিশ ইসমাইল হোসেনকে গ্রেফতার করে।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু বকর ছিদ্দিক জানান, অভিযোগের প্রেক্ষিতে ইসমাইল হোসেনকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া ডাক্তারি পরীক্ষার জন্য ভিকটিমকে জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলেও উল্লেখ করেন তিনি।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড