• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাদকাসক্ত ছেলের দায়ের কোপে মায়ের মৃত্যু 

  ময়মনসিংহ প্রতিনিধি

২২ আগস্ট ২০১৯, ১৭:০৮
মুক্তাগাছা থানা
মুক্তাগাছা থানা ভবন (ছবি : দৈনিক অধিকার)

ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলায় মাদকাসক্ত ছেলে রুবেলের (২৮) দায়ের কোপে মা রোকেয়া বেগম (৬৫) নিহত হয়েছেন। এ ঘটনায় অভিযুক্ত রুবেলকে আটক করেছে মুক্তাগাছা থানা পুলিশ।

নিহত রোকেয়া বেগম উপজেলার পৌর সদরের ঈশ্বরগ্রাম এলাকার আবুল কালামের স্ত্রী।

বৃহস্পতিবার (২২ আগস্ট) দুপুরে চিকিৎসাধীন অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল (মমেক) থেকে রোকেয়া বেগকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়। এর আগে বুধবার (২১ আগস্ট) ভোরে মুক্তাগাছা পৌর শহরের ঈশ্বরগ্রাম এলাকায় নিজের মাকে কোপানোর এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, মুক্তাগাছা উপজেলার পৌর শহরের ঈশ্বরগ্রাম এলাকার আবুল কালামের তিন ছেলের মধ্যে মেজ ছেলে রুবেল মাদকাসক্ত। সম্প্রতি নেশায় আসক্ত হয়ে কিছুটা মানসিক ভারসাম্যহীন হয়ে পড়েন রুবেল। এরপর বুধবার (২১ আগস্ট) ভোরে রুবেল তার মা রোকেয়া বেগমকে পেছন থেকে দা দিয়ে মাথা ও ঘাড়ে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর আহত করে।

পরে আহতাবস্থায় রোকেয়া বেগমকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় কিন্তু বৃহস্পতিবার দুপুরে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য রোকেয়া বেগমকে ঢাকায় নেওয়ার পথেই তিনি মারা যান।

এ ব্যাপারে মুক্তাগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী মাহমুদ জানান, ঘটনার খবর পেয়ে পুলিশ রুবেলকে আটক করেছে। সেই সঙ্গে থানায় মামলার প্রস্তুতিও চলছে বলেও উল্লেখ করেন তিনি।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড