• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

কেমিক্যাল মিশিয়ে তৈরি হচ্ছে নারিকেল তেল 

  সারাদেশ ডেস্ক

২২ আগস্ট ২০১৯, ১৭:০৩
নারিকেল তেল
ভেজাল নারিকেল তেল ( ছবি : সংগৃহীত )

শরীয়তপুর সদর উপজেলায় সয়াবিন তেলে সামান্য নারিকেল তেল ও কেমিক্যাল মিশিয়ে তৈরি করা হচ্ছে ভেজাল নারিকেল তেল। এমন অভিযোগে সদর উপজেলার আংগারিয়া খাদ্য গুদাম সংলগ্ন ইলিয়াস হাওলাদারের বাড়িতে একটি ভেজাল তেল কারখানায় অভিযান চালিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার (২২ আগস্ট) দুপুর ১টার দিকে ওই ভেজাল নারিকেল তেল তৈরির কারখানায় অভিযান চালানো হয়।

এ সময় ওই কারখানা থেকে দুইটি ড্রামে সয়াবিন তৈল ও কেমিক্যাল মিশ্রিত ১০০ কেজি নারিকেল তেল এবং এক হাজার ২০০ নকল প্যারাসুট তেলের বোতল জব্দ করে পুলিশ। এর সঙ্গে জড়িত থাকার অভিযোগে ৪ জনকে আটক করা হয়েছে।

আটককৃতরা হলেন- সদর উপজেলার দেওভোগ গ্রামের বাবুল দাসের ছেলে সুজন দাস (২৫), কাশিপুর গ্রামের ইলিয়াস হাওলাদারের ছেলে বাবুল হাওলাদার (২৫), ধানুকা গ্রামের আলী আহম্মদ মাঝির ছেলে মিলন মাঝি (২৫) ও আটং গ্রামের মৃত মদন বৌদ্ধর ছেলে সজীব বৌদ্ধ (২০)।

এ বিষয়ে আংগারিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মিন্টু মন্ডল জানান, দুপুরে আংগারিয়া খাদ্য গুদাম সংলগ্ন ইলিয়াস হাওলাদারের বাড়িতে ভেজাল নারিকেল তেল তৈরির কারখানায় অভিযান চালানো হয়। এ ঘটনায় আটক ৪ জনের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা করা হবে বলেও জানান তিনি।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড