• শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯, ১ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

বগুড়ায় ইয়াবাসহ নারী মাদক কারবারি গ্রেফতার

  বগুড়া প্রতিনিধি

২২ আগস্ট ২০১৯, ১৬:৫৪
আটক
পুলিশের হাতে আটক নারী মাদক কারবারি (ছবি- দৈনিক অধিকার)

বগুড়ায় ইয়াবাসহ খায়রুন নেছা (৪৭) নামে এক নারী মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে। এ সময় তার কাছ থেকে ৩শ পিস ইয়াবা জব্দ করা হয়।

বৃহস্পতিবার (২২ আগস্ট) সকাল সোয়া ১০টায় শহরের মাটিডালি বিমানমোড় এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। 

গ্রেফতারকৃত নারী মাদক কারবারি দিনাজপুরে হিলি সীমান্তের মরফিদুল ওরফে মহিদুলের স্ত্রী। 

পুলিশ জানায়, খায়রুনের বাবার বাড়ি বগুড়া শহরের চেলোপাড়াতে। তবে তার শ্বশুরবাড়ি সীমান্ত এলাকায় হওয়ায় তিনি মাদক কারবারের সঙ্গে জড়িয়ে পড়েন। এছাড়াও তিনি দিনাজপুর হাকিমপুর থানায় বিশেষ ক্ষমতা আইনে করা মামলার এজাহারভুক্ত আসামি। গ্রেফতারের পর প্রাথমিকভাবে ওই নারী ফাঁড়ি পুলিশকে জানিয়েছেন তিনি প্রতিদিন হিলি সীমান্ত থেকে বগুড়া শহরে ইয়াবা নিয়ে আসতেন। এরপর এখানে ছোট ছোট মাদক কারবারি ও সেবনকারীদের কাছে বিক্রি করতেন।

ফাঁড়ি পুলিশের এ এস আই আহসান হাবীব জানান, গোপন সংবাদের ভিত্তিতে ওই নারীকে মাদক আছে এমন চ্যালেঞ্জ করলে সে দৌড়ে পালানোর চেষ্টা করে। পরে তাকে ধাওয়া পর আটক করা হয়। এ সময় তাকে তল্লাশি করলে তার কাছে থাকা প্লাস্টিকের এয়ার টাইপ ব্যাগ থেকে ইয়াবা পাওয়া যায়।

ফুলবাড়ি ফাঁড়ি পুলিশের ইনচার্জ ইন্সপেক্টর শফিকুল ইসলাম জানান, গ্রেফতার হওয়া খায়রুন একজন পেশাদার মাদক কারবারি। তার বিরুদ্ধে সদর থানায় প্রচলিত মাদকদ্রব্য আইনে মামলা করা হয়েছে। এছাড়াও তার দেওয়া প্রাথমিক তথ্য মতে আরও অভিযান চালানো হবে বলেও জানান পুলিশ কর্মকর্তা।

ওডি/এসএ 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড