• মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুলাউড়ায় ডেঙ্গু জ্বরে নিহত ১

  কুলাউড়া প্রতিনিধি, মৌলভীবাজার

২২ আগস্ট ২০১৯, ১৬:৪৯
ডেঙ্গু রোগী
ডেঙ্গু জ্বরে নিহত মুক্তি পাল চৌধুরী (ছবি : দৈনিক অধিকার)

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মুক্তি পাল চৌধুরী (৪৬) নামে একজনের মৃত্যু হয়েছে। 

মঙ্গলবার (২০ আগস্ট) ঢাকার গ্রিন লাইফ হাসপাতালে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। 

নিহত মুক্তি পাল চৌধুরী কুলাউড়া উপজেলার পরিবার পরিকল্পনা কর্মকর্তা মধুসুদন পাল চৌধুরীর সহধর্মীণী। তিনি স্বামী, এক ছেলে ও এক মেয়েসহ আত্মীয়স্বজন রেখে গেছেন।

জানা যায়, ঢাকার বাসভবনে মুক্তি পাল চৌধুরী ডেঙ্গু জ্বরে আক্রান্ত হলে গত ১১ আগস্ট তাকে চিকিৎসার জন্য ঢাকা গ্রিন লাইফ হাসপাতালে ভর্তি করা হয়। নয় দিন হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন থাকা অবস্থায় তিনি মারা যান। পরে ঢাকা থেকে মুক্তি পাল চৌধুরীর লাশ তাদের হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার পাকুরিয়া নিজ এলাকায় নিয়ে গেলে এলাকায় এক শোকের ছায়া নেমে আসে।

খবর পেয়ে মুক্তি পাল চৌধুরীর স্বামীর সহকর্মীগণ তাকে শেষবার দেখার জন্য ও সমবেদনা জানাতে তার বাসভবনে যান। ওই দিন রাতেই মুক্তি পাল চৌধুরীর অন্ত্যেষ্টিক্রিয়া নিহতের গ্রামের বাড়িতে সম্পন্ন হয়।

এ দিকে মুক্তি পাল চৌধুরীর আত্মার শান্তি কামনা করে ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে মৌলভীবাজার-২ আসনের সাংসদ সুলতান মোহাম্মদ মনসুর আহমদ, কুলাউড়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক অধ্যক্ষ সফি আহমদ সলমান, পৌর মেয়র শফি আলম ইউনুছসহ পরিবার পরিকল্পনা ও স্বাস্থ্য বিভাগের সকল কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড