• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

নারায়ণগঞ্জে স্ত্রীর সঙ্গে অভিমানে স্বামীর আত্মহত্যা

  সারাদেশ ডেস্ক

২২ আগস্ট ২০১৯, ১৬:০৯
আত্মহত্যা
(ছবি : প্রতীকী)

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় স্ত্রীর সঙ্গে অভিমান করে মঞ্জুর হোসেন (৩০) নামে এক যুবক রশি দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে।

নিহত মঞ্জুর হোসেন আড়াইহাজার উপজেলার খাগকান্দা ইউনিয়নের নয়নাবাদ গ্রামের রেশমত আলীর ছেলে ও পেশায় একজন পাওয়ার রুম শ্রমিক।

বৃহস্পতিবার (২২ আগস্ট) সকালে খাগকান্দা ইউনিয়নের নয়নাবাদ গ্রাম থেকে তার মরদেহটি উদ্ধার করে আড়াইহাজার থানা পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার (২১ আগস্ট) রাতে স্ত্রী সুমি আক্তারের সঙ্গে পারিবারিক বিষয় নিয়ে ঝগড়া হয় মঞ্জুরের। এ ঘটনার পরদিন বৃহস্পতিবার সকালে বাড়ির পাশের একটি আমগাছের ডালের সঙ্গে রশি দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় তার মরদেহ দেখতে পায় স্বজনেরা। পরে নিহতের পরিবার ও এলাকাবাসী থানায় খবর দিলে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, নিহতের মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় বিষয়টি নিয়ে পুলিশি তদন্ত চলছে। এ সময় আড়াইহাজার থানার ওসি আরও জানান, এটি হত্যা, না কি আত্মহত্যা ময়না তদন্তের প্রতিবেদন হাতে পেলে তা নিশ্চিতভাবে বলা যাবে।

এ দিকে, নিহতের মরদেহ নেওয়াকে কেন্দ্র করে মৃত মঞ্জুর ও তার শ্বশুর বাড়ির লোকজনের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে বলেও স্থানীয় সূত্রে জানা গেছে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড