• বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঠাকুরগাঁওয়ে সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

  ঠাকুরগাঁও প্রতিনিধি

২২ আগস্ট ২০১৯, ১৫:৫৪
ঠাকুরগাঁও
মানববন্ধনে অংশগ্রহণকারীরা (ছবি : দৈনিক অধিকার)

বেসরকারি টেলিভিশন এনটিভি ও ঠাকুরগাঁও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক লুৎফর রহমান মিঠুর ওপর বখাটে ও মাদকাসক্ত সন্ত্রাসীদের হামলার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২২ অগাস্ট) সকালে ঠাকুরগাঁও প্রেসক্লাবের আয়োজনে ও জেলায় কর্মরত সকল সাংবাদিক বৃন্দের অংশগ্রহণে একটি র‌্যালি বের হয়।

র‍্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসন চত্বরে গিয়ে শেষ হয়। পরে সেখানে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন- ঠাকুরগাঁও প্রেসক্লাব সভাপতি মনসুর আলী, সাবেক সহসভাপতি শাহিন ফেরদৌস, ডেইলি স্টারের জেলা প্রতিনিধি কামরুল ইসলাম রুবায়েত, সাবেক সাধারণ সম্পাদক বদরুল ইসলাম বিপ্লব, বৈশাখী টেলিভিশনের প্রতিনিধি ফজলে ইমাম বুলবুল, সাংবাদিক হারুন অর রশিদ প্রমুখ।

প্রতিবাদ সভায় বক্তারা প্রেসক্লাব সাধারণ সম্পাদক লুৎফর রহমান মিঠুর উপর এ ধরনের সন্ত্রাসী হামলাকারী ও তার মদত দাতাদের কঠিন শাস্তির দাবি জানান।

প্রতিবাদ সভা শেষে সাংবাদিকরা ঠাকুরগাঁও জেলা প্রশাসক ও জেলা পুলিশ সুপার বরাবর স্মারকলিপি প্রদান করেন।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড