• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

কালীগঞ্জে স্কুলছাত্রী ধর্ষণের শিকার, গ্রেফতার ২

  ঝিনাইদহ প্রতিনিধি

২২ আগস্ট ২০১৯, ১৫:৩০
গণধর্ষণ
ধর্ষণের শিকার স্কুলছাত্রী হাসপাতালে চিকিৎসাধীন (ছবি : দৈনিক অধিকার)

ঝিনাইদহের কালীগঞ্জের হাসিলবাগ গ্রামে সপ্তম শ্রেণির এক স্কুলছাত্রীকে (১৪) ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় মামলা দায়েরের পর প্রিন্স হোসেন ও নয়ন হোসেন নামে দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ এবং অপর আসামি রাসেল পলাতক রয়েছে।

বুধবার (২১ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কালীগঞ্জের হাসিলবাগ গ্রামে এ ঘটনা ঘটে।

স্কুলছাত্রীর দাদি জানান, সন্ধ্যার পর তার নাতনি পার্শ্ববর্তী একটি বাড়িতে তাকে ডাকতে যায়। এ সময় পার্শ্ববর্তী বেলাট গ্রামের প্রিন্স, নয়ন ও রাসেল তাকে জোর করে তুলে নিয়ে পাশের একটি কলা বাগানে যায়। এরপর নয়ন ও রাসেল নাতনিকে মুখ চেপে ধরে এবং প্রিন্স তাকে ধর্ষণ করে।

তিনি আরও জানান, পরে নাতনির চিৎকারে স্থানীয়রা দৌড়ে এলে ওরা তাকে পুকুরে ফেলে দিয়ে পালিয়ে যায়। পরে আমরা তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করেছি। আমরা চাই এ ঘটনার সঙ্গে জড়িতদের কঠোর শাস্তি হোক।

অভিযুক্ত প্রিন্সের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল কি না জানতে চাইলে নির্যাতনের শিকার স্কুলছাত্রী জানান, আমি বারোবাজার বালিকা বিদ্যালয়ে পড়াশুনা করি। স্কুলে যাওয়া আসার পথে প্রিন্সের সঙ্গে প্রায় কথা হতো। ও বলতো তুমি কেমন আছ, তোমার বাড়ি কোথায়, এমন কথা বলত। আর গতকাল ও আমাকে ধর্ষণ করল।

ঝিনাইদহ সদর হাসপাতালের গাইনি বিশেষজ্ঞ ডা. মার্ফিয়া খাতুন বলেন, মেয়েটির ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। প্রাথমিকভাবে ধর্ষণের বিষয়টি নিয়ে আমরা সন্দিহান। রিপোর্ট পেলে জানা যাবে আসলেই সে ধর্ষণ হয়েছে কি না।

ঝিনাইদহ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার কনক কুমার দাস বলেন, এ ঘটনায় নির্যাতিতার বাবা বাদী হয়ে তিনজনকে আসামি করে কালীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন।

পুলিশ অভিযান চালিয়ে মূল অভিযুক্ত প্রিন্স হোসেন ও নয়ন হোসেনকে গ্রেফতার করেছে। বাকি আসামিকে গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড