• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

ট্রেনে ছিনতাইকারী চক্রের ৩ নারী সদস্য আটক

  ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

২২ আগস্ট ২০১৯, ১৪:৪৫
নারী
আটক ছিনতাইকারী চক্রের তিন নারী (ছবি : দৈনিক অধিকার)

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া রেলওয়ে স্টেশনে হোসনে আরা বেগম (৫৬) নামের এক যাত্রীর স্বর্ণের চেইন নিয়ে পালায়নকালে ছিনতাইকারী চক্রের তিন নারীকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার (২২ আগস্ট) সকালে আখাউড়া রেলওয়ে স্টেশনে নোয়াখালী-ঢাকাগামী আন্তঃনগর উপকূল এক্সপ্রেস ট্রেনের ট-বগিতে এই ঘটনা ঘটে।

আখাউড়া রেলওয়ে থানা সূত্রে জানা গেছে, আখাউড়া রেলওয়ে স্টেশনে সকাল ৯টার দিকে নোয়াখালী থেকে ছেড়ে আসা নোয়াখালী-ঢাকাগামী আন্তঃনগর উপকূল এক্সপ্রেস ট্রেনটি আখাউড়া রেলওয়ে স্টেশনে যাত্রা বিরতি দেয়। এ সময় ব্রাহ্মণবাড়িয়ার হোসনে আরা বেগম নামের এক নারী যাত্রী তার মেয়েকে নিয়ে ট্রেনে ওঠার সময় মহিলা ছিনতাইকারীদের কবলে পড়ে। তখন আমেনা বেগম (২০), বিলকিস (২৫) ও সান বানু (২৫) নামে তিন ছিনতাইকারী চক্রকে আখাউড়া রেলওয়ে পুলিশ উপস্থিত জনতার সহায়তায় হাতেনাতে গ্রেফতার করে। গ্রেফতারকৃত তিন নারী ছিনতাইকারীদের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার ধরমন্ডল গ্রামে।

আখাউড়া রেলওয়ে থানার ওসি শ্যামল কান্তি দাস দৈনিক অধিকারকে জানান, ওরা পূর্বাঞ্চল রেলপথের ছিনতাই চক্রের সক্রিয় সদস্য। আখাউড়া হয়ে ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-সিলেট রেলপথে চলাচলকারী বিভিন্ন আন্তঃনগর, মেইল ও লোকাল ট্রেনযাত্রীদের কাছ থেকে এ চক্রটি মূল্যবান মালামাল ছিনতাই করে। তাদের বিরুদ্ধে আখাউড়া রেলওয়ে থানায় একাধিক ছিনতাইয়ের অভিযোগ রয়েছে। ছিনতাইকারীদের বিরুদ্ধে হোসনে আরা বাদী হয়ে রেলওয়ে থানায় মামলা দায়ের করেছে বলেও তিনি জানান।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড