• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ব্রাহ্মণবাড়িয়ায় শিশুর রহস্যজনক মৃত্যু

  ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

২২ আগস্ট ২০১৯, ১২:৩৫
ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতাল

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায় আজমান (১১) নামের এক শিশু গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। বুধবার (২১ আগস্ট) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে সদর উপজেলার চিলোকূট গ্রামের নানার বাড়িতে এ ঘটনাটি ঘটে।

নিহত আজমান আশুগঞ্জ উপজেলার আড়াইসিধা ইউনিয়নের আড়াইসিধা গ্রামের ইমরান মিয়ার ছেলে। শিশু আজমানের মৃত্যু আত্মহত্যা না কি পরিকল্পিত হত্যাকাণ্ড তা নিয়ে সৃষ্টি হয়েছে নানা রহস্যের।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) আতিকুর রহমান আজমানের নানি মেহেরা বেগমের বরাত দিয়ে সাংবাদিকদের জানান, গত এক মাস ধরে আজমান তার নানির সঙ্গে চিলোকূট গ্রামে থাকছে। বুধবার কোনো এক জায়গায় শিশুর কল্লাকাটা লোকের কথা শুনে সে ভয় পেয়েছিল। পরে বাড়ি ফিরে দুপুরের খাবার খেয়ে নিজ ঘরের দরজা বন্ধ করে উচ্চ শব্দে টিভি দেখছিল। বিকালে নানি মেহেরা বেগম ঘরের দরজা খুলে দেখেন লুঙ্গি দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় আজমান ঝুলে আছে।

এ দিকে পুলিশের ধারণা ঘটনাটি আত্মহত্যা নয়। সেজন্য আজমানের মরদেহ ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর আসল দোষী কে? সে রহস্য উন্মোচন করা যাবে বলে জানান তিনি।

ওডি/আরবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড