• বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

পুলিশ ফাঁসাতে মাদক ব্যবসায়ীদের ষড়যন্ত্র ফাঁস

  নড়াইল প্রতিনিধি

২২ আগস্ট ২০১৯, ১১:৪৪
নড়াইল
লোহাগড়া থানা

মাদক ব্যবসায় বাধা হয়ে দাঁড়ানোয় মাদক ব্যবসায়ীদের ষড়যন্ত্রের শিকার হয়েছেন পুলিশ কর্মকর্তা এএসআই জাহিদ। ওই পুলিশ কর্মকর্তাকে ফাঁসিয়ে থানা থেকে বদলির পরিকল্পনা করে অবশেষে ষড়যন্ত্র ফাঁস হওয়ায় ব্যর্থ হয়েছে মাদক ব্যবসায়ীদের পরিকল্পনা। 

নড়াইলের লোহাগড়া থানায় এ ঘটনা ঘটেছে। মাদক ব্যবসায়ীদের ষড়যন্ত্র গত বুধবার রাতে ফাঁস হওয়ার পর জড়িত মাদক ব্যবসায়ী সাগর ভুঁইয়াকে (২৬) গ্রেফতার করেছে পুলিশ। তার বাড়ি জয়পুর ইউনিয়নের ধানাইড় গ্রামে।

পুলিশ জানায়, ষড়যন্ত্রটা ছিল সাগর ভুঁইয়া স্বেচ্ছায় গ্রেফতার হবেন। মাদক ব্যবসায়ীরা তাঁকে দ্রুত জামিনের চেষ্টা করবেন। কারাগার থেকে বের হয়ে ওই পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে তিনি অভিযোগ করবেন যে তাঁর প্রায় এক লাখ টাকার মোবাইল ফোনটি (আইফোন) নিয়ে নিয়েছেন ওই পুলিশ কর্মকর্তা। এভাবে ওই পুলিশ কর্মকর্তাকে সমালোচিত করে এ থানা থেকে বদলির চেষ্টা করবেন। 

পরিকল্পনা মোতাবেক ওই পুলিশ কর্মকর্তাকে তথ্য দিয়ে সাগরকে গ্রেফতার করানোর ব্যবস্থা করা হয় ১৮ আগস্ট। সাগর জামিন পান ২১ আগস্ট। সাগর ২১ আগস্ট রাতেই লোকজন নিয়ে থানায় এসে ওই পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে ওই অভিযোগ করা হয়। 

জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে সাগর ষড়যন্ত্রের কথা প্রকাশ করে দেয়। পরে পুলিশ সাগরের মোবাইল ফোনটি উদ্ধার করেছে এবং সাগরকে গ্রেফতার করেছে।

এএসআই জাহিদ জানান, সাগর তিনটি মাদক মামলার আসামি। একটি মামলায় ছয় মাসের সাজাপ্রাপ্ত পলাতক আসামি। 
     
লোহাগড়া থানার ওসি মো. মোকাররম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মাদক ব্যবসায়ীরা ওই অফিসারকে তাড়াতে ষড়যন্ত্র করেছিল। মাদক ব্যবসায় ওই অফিসার বাধা হয়ে দাঁড়ানোয় মূলত তারা এ ষড়যন্ত্র করে।

ওসি আরো জানান, ষড়যন্ত্র করতে সাগর ভুঁইয়াকে ব্যবহার করেছিল মাদক ব্যবসায়ীরা।

ওডি/আরবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড