• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ময়মনসিংহে ‘বন্দুকযুদ্ধে’ হত্যা মামলার আসামি নিহত

  ময়মনসিংহ প্রতিনিধি

২২ আগস্ট ২০১৯, ১১:২০
থানা
পাগলা থানা, ময়মনসিংহ (ছবি : দৈনিক অধিকার)

ময়মনসিংহের গফরগাঁওয়ে অটোরিকশা চালক হত্যার প্রধান আসামি জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন। নিহতের নাম মো. এখলাছ উদ্দিন (৩০)।

বৃহস্পতিবার (২২ আগস্ট) সকালে জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে বুধবার (২১ আগস্ট) দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার পাগলা থানার চাকুয়া এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় ডিবির উপপরিদর্শক (এসআই) আকরাম হোসেন ও কনস্টেবল ইলিয়াস মিয়াও আহত হয়েছেন।

ওসি জানান, ডিবি পুলিশ গোপন সূত্রে জানতে পারে পাগলার চাকুয়া এলাকায় অটোরিকশা চালক হত্যা মামলার প্রধান আসামিসহ বেশ কয়েকজন ডাকাত অবস্থান করছেন। পরে ডিবির একটি দল ওই এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতারের চেষ্টা করলে ডাকাত দল ও মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়তে থাকে। এতে দুই পুলিশ সদস্য আহত হয়। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছুড়লে ডাকাত দল ও মাদক ব্যবসায়ীরা গুলি করতে করতে দৌড়ে পালিয়ে যান।

এ সময় ঘটনাস্থলে একটি বিদেশি ১২ বোর রিভলবার, এক রাউন্ড গুলি ও ২০০ গ্রাম হেরোইনসহ চিহ্নিত ডাকাত ও মাদক ব্যবসায়ী মো. এখলাছ উদ্দিনকে আহত অবস্থায় পাওয়া যায়। তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত এখলাছ উদ্দিন আন্তঃজেলা ডাকাত দলের সদস্য ছিল বলেও জানান। তার নেতৃত্বে ডাকাতরা গত ২৭ জুলাই রাতে এক অটোচালককে নির্মমভাবে হত্যা করে অটোরিকশা ছিনতাই করে নিয়ে যায়। তার বিরুদ্ধে ৩টি ডাকাতি, ২টি মাদক ও ১টি হত্যা মামলাসহ ৬টির বেশি মামলা রয়েছে।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড