• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

ট্রাক কেড়ে নিল মোটরসাইকেল আরোহীর প্রাণ

  হবিগঞ্জ প্রতিনিধি

২২ আগস্ট ২০১৯, ১০:৪১
হবিগঞ্জ

হবিগঞ্জের মাধবপুরের কাউছার নগর এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে ট্রাকের ধাক্কায় আশিক মিয়া (২৭) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন।

বুধবার দিবাগত রাত ১০টায় এই ঘটনা ঘটে। নিহত আশিক মিয়া মাধবপুর উপজেলার কালিন নগর এলাকার বাসিন্দা।

একই এলাকার জুনাইদ মিয়া (২০) ও সুমন মিয়াকে (২০) আশঙ্কাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার রাতে উল্লেখিত তিনজন মোটরসাইকেলযোগে মাধবপুর থেকে হবিগঞ্জ আসছিলেন। পথিমধ্যে উল্লেখিত এলাকায় আসলে ঢাকা থেকে সিলেটগামী একটি দ্রুতগতির ট্রাক পেছন দিক থেকে ধাক্কা দিলে মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই মারা যান আশিক। আহত দুইজনকে উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের সিলেটে প্রেরণ করেন।

আহতদের অবস্থা আশঙ্কাজনক। তাই তাদের দ্রুত সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে, এমন তথ্য জানিয়েছেন মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মুক্তাদির হোসেন।

নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। পুলিশ ট্রাকের চালককে আটক ও ঘাতক ট্রাকটি জব্দ করেছে বলেও নিশ্চিত করেন শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো লিয়াকত আলী।

ওডি/আরবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড