• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

শেরপুরে বৃদ্ধাকে গলা কেটে হত্যা

  শেরপুর প্রতিনিধি

২২ আগস্ট ২০১৯, ১০:০৮
ঘটনাস্থল
ঘটনাস্থল (ছবি : দৈনিক অধিকার)

শেরপুরে ফরিদা বেগম (৬০) নামের এক বৃদ্ধাকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার (২১ আগস্ট) রাত সাড়ে ১১টার দিকে শেরপুর পৌর এলাকার গৌরিপুর মহল্লায় এ ঘটনা ঘটে। নিহত ফরিদা ওই এলাকার মৃত আব্দুস সালামের স্ত্রী।

নিহতের ছেলে শামীম হোসেন জানায়, প্রতিদিনের মতো ফরিদা বেগম বাসায় একা অবস্থান করছিল। নিহতের নাতি শিহাব রাতে কাজ শেষে বাড়ি ফিরে অনেকক্ষণ ডাকাডাকি করলেও গেইট না খোলায় পাশের বাড়ি থেকে হাতুড়ি নিয়ে এসে তালা ভেঙে ঘরে প্রবেশ করে। ঘরে ঢুকে দাদির গলাকাটা মরদেহ দেখে চিৎকার করলে স্থানীয়রা ঘটনাস্থলে এসে ওই বৃদ্ধার গলাকাটা মরদেহ দেখে এবং ঘরের সব কিছু লণ্ডভণ্ড দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে বৃদ্ধার গলাকাটা মরদেহ উদ্ধার করে।

এ ঘটনায় শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আমিনুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ দিকে এই ঘটনায় ইতোমধ্যে পিবিআইয়ের সহযোগিতা নিয়ে অধিকতর তদন্ত শুরু করেছে পুলিশ।

নিহতের নাতি শিহাব বলেন, ‘আমি শেরপুরে একটি মোটরসাইকেল শো-রুমে কাজ শেষে বাসায় যায়। এ সময় ঘরে সামনে গিয়ে দরজা খোলার জন্য দাদিকে ডাকাডাকি করি কিন্তু দাদি দরজা না খোলায় পাশের বাসা থেকে হাতুড়ি এনে তালা ভেঙে ভিতরে ঢুকে দাদিকে গলা কাটা অবস্থায় পায়। আমি অনেক চিৎকার করি পরে আশপাশের লোকজন আসে। আমি আর কিছু জানি না।’

শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আমিনুল ইসলাম বলেন, কে বা কারা বৃদ্ধার গলা কেটে রেখেছে। আমরা ঘটনা উদঘাটনের চেষ্টা করছি। দ্রুত সময়ের মধ্যে আসামিকে গ্রেফতার করা হবে।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড