• বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

মদ্যপানে ৩ জনের মৃত্যু, বের হয়ে এলো থলের বিড়াল

  চট্টগ্রাম প্রতিনিধি

২২ আগস্ট ২০১৯, ০৯:১৬
মদ
মদ (ছবি : দৈনিক অধিকার)

নগরীর আকবর শাহ থানার কৈবল্যধাম এলাকায় বিদেশি মদ খেয়ে তিনজনের মৃত্যু হয়। গত ১৩ আগস্ট রাতে এ ঘটনা ঘটনার পর আকবর শাহ থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হলে পুলিশ ঘটনার তদন্ত করতে গিয়ে বিদেশি ব্র্যান্ডের দামি মদ চট্টগ্রামে তৈরি হওয়ার তথ্য পায়।

এ দিকে মঙ্গলবার (২০ আগস্ট) নকল মদ তৈরির সঙ্গে জড়িত পাঁচজনকে মদ তৈরির সরঞ্জামসহ গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো- নাসিম উদ্দিন (২৩), ইকরামুল হক (৩২), স্বপন পাল (৫১), মো. ইমরান ফয়সল(২১), মো. জাহেদুর রহমান আরজু (৩০)।

বুধবার (২১ আগস্ট) দুপুরে চট্টগ্রাম নগর পুলিশ কমিশনারের সম্মেলন কক্ষে এক প্রেস ব্রিফিংয়ে এ ব্যাপারে বিস্তারিত তুলে ধরেন উপকমিশনার (ডিসি পশ্চিম) ফারুকুল হক। এই সময় উপস্থিত ছিলেন আকবর শাহ থাকার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান।

পুলিশ জানায়, মদ খেয়ে যে তিনজন মারা যায় তারা এবসুলেট ভদকা নামের একটি বিদেশি ব্র্যান্ডের মদের বোতল কিনেছিল দেড় হাজার টাকায়। এই মদ খেয়ে প্রথমে রাতে চারজন অসুস্থ হয়ে পড়ে। তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে এদের তিনজনের মৃত্যু ঘটে। নাছিম উদ্দিন নামের এক যুবক মোটরসাইকেলে করে এই মদ সরবরাহ করেছিল। পুলিশ এই তথ্য নিশ্চিত হয়ে ২০ আগস্ট দুপুরে নগরীর আকবরশাহ থানার কৈবল্যধাম রেলগেইট সংলগ্ন এলাকা থেকে একটি নকল বিদেশি মদের বোতলসহ নাছিম উদ্দিনকে গ্রেফতার করে। তার তথ্যের ভিত্তিতে বাকি চারজনকেও গ্রেফতার করা হয়।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড