• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রেমের ফাঁদে ফেলে গার্মেন্টস কর্মীকে ধর্ষণ, অভিযুক্ত আটক

  ময়মনসিংহ প্রতিনিধি

২১ আগস্ট ২০১৯, ২২:৫২
ইশ্বরগঞ্জ
ঈশ্বরগঞ্জ থানা ভবন ( ছবি : দৈনিক অধিকার)

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে মোবাইল ফোনের মাধ্যমে প্রেমের ফাঁদে ফেলে গার্মেন্টস কর্মীকে ধর্ষণের অভিযোগে রাকিবুল জামান মনি (৩৫) নামের এক যুবককে আটক করেছে পুলিশ।

বুধবার (২১ আগস্ট) ঈশ্বরগঞ্জ থানায় ভিকটিম নিজেই বাদী হয়ে এ ঘটনায় মামলা দায়ের করেছেন। পরে পুলিশ ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। আটক রাকিবুল জামান ঈশ্বরগঞ্জ উপজেলার আঠারবাড়ী ইউনিয়নের মহেশচাতুল গ্রামের নূরুজ্জামান স্বপনের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ঈশ্বরগঞ্জ উপজেলার আঠারবাড়ী ইউনিয়নের মহেশচাতুল গ্রামের নূরুজ্জামান স্বপনের ছেলে রাকিবুল জামান মনির একই উপজেলার স্বরাতী গ্রামের গার্মেন্টস কর্মীকে মোবাইল ফোনের মাধ্যমে প্রেমের ফাঁদে ফেলে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করে। পরে এ বিষয়টি স্থানীয়ভাবে মীমাংসার চেষ্টা করা হয়। কিন্তু মীমাংসা না হওয়ায় ধর্ষিতা বাদী হয়ে মামলা দায়ের করেন।

এ ব্যাপারে ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহম্মেদ কবীর হোসেন বলেন, মামলার পর ধর্ষণের অভিযোগে রাকিবুল জামান মনিরকে আটক করা হয়েছে। সেই সঙ্গে ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড