• বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

রিলিফের কার্ড না পেয়ে ইউপি সদস্যকে কিলঘুষি

  সারাদেশ ডেস্ক

২১ আগস্ট ২০১৯, ২২:৪৯
জেলার ম্যাপ
ছবি : দৈনিক অধিকার

জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলায় ‘ইসলামী রিলিফ’ নামে একটি সংস্থার টাকার কার্ড না পাওয়ায় ডাংধরা ইউনিয়ন পরিষদের সদস্য হাফিজুর রহমানকে কিলঘুষি মেরে গুরুতর আহত করার ঘটনা ঘটেছে।

বুধবার (২১ আগস্ট) দুপুরে উপজেলার সীমান্তবর্তী ডাংধরা ইউনিয়ন পরিষদ চত্বরে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, ওই সংস্থাটির উদ্যোগে সম্প্রতিকালের বন্যায় ক্ষতিগ্রস্ত প্রতিবন্ধী দুস্থ ও ভিক্ষুকদের মধ্যে দেওয়ানগঞ্জ উপজেলার ডাংধরা চেয়ারম্যান মেম্বারদের সহযোগিতায় উপকারভোগীদের নামের তালিকা করে। এ তালিকার আওতায় বুধবার ডাংধরা ইউনিয়ন পরিষদ ভবন থেকে তালিকাভুক্ত ৬৪৮ জনের প্রত্যেককে সাড়ে চার হাজার টাকা ও প্রতিবন্ধীদের মধ্যে সাড়ে পাঁচ হাজার টাকা ও বালতি ত্রাণসামগ্রী হিসেবে বিতরণ করা হয়।

ত্রাণ বিতরণকালে স্থানীয় আইনাল নামের এক নেতা ইসলামী রিলিফের টাকার কার্ড দাবি করেন। কার্ড না দেওয়ায় ইউপি ভবন থেকে সদস্য হাফিজুর রহমানকে টেনে-হেঁচড়ে উপর্যুপরি কিলঘুষি মারেন তিনি। এতে গুরুতর আহত হয় ওই ইউপি সদস্য। পরে তাকে উদ্ধার করে বিকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

বিষয়টি নিশ্চিত করে ডাংধরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ মুহাম্মদ মাসুদ জানান, ইউনিয়ন পরিষদে মারামারির ঘটনায় স্থানীয় নেতাদের মাধ্যমে বিষয়টি মীমাংসার উদ্যোগ নেওয়া হয়েছে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড