• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

চন্দনাইশে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ

  চন্দনাইশ প্রতিনিধি, চট্টগ্রাম

২১ আগস্ট ২০১৯, ২২:৪২
ত্রাণ বিতরণ
বন্যায় বসতবাড়ি বিধ্বস্ত হয়ে যাওয়া পরিবারগুলোর মাঝে ত্রাণ বিতরণ (ছবি- দৈনিক অধিকার)

চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার বরমা ইউনিয়নের চর বরমা এলাকায় সম্প্রতি বন্যায় বসতবাড়ি বিধ্বস্ত হয়ে যাওয়া পরিবারগুলোর মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে।

বুধবার (২১ আগস্ট) বিকালে চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ (ওসি) কেশব চক্রবর্তী ও চট্টগ্রাম জজ কোর্টের এডিশনাল পিপি এডভোকেট দেলোয়ার হোসেন এবং চন্দনাইশ প্রেস ক্লাবের যৌথ উদ্যোগে এ আয়োজন করা হয়।

এসময় বন্যায় বসতবাড়ি বিধ্বস্ত হয়ে যাওয়া পরিবারগুলোর মাঝে নগদ টাকা, চাল, আলু, ডাল, তেল, চিনি, লবন, আটা, ময়দাসহ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ (ওসি) কেশব চক্রবর্তী, চট্টগ্রাম জজ কোর্টের এডিশনাল পিপি ও চন্দনাইশ প্রেস ক্লাব সভাপতি এডভোকেট মো. দেলোয়ার হোসেন, চন্দনাইশ কমিউনিটি পুলিশিংয়ের সাধারণ সম্পাদক জাবেদ মো. গাউছ মিল্টন প্রমুখ। এসময় প্রতি পরিবারে নগদ ১২ হাজার টাকা, ৪৩ কেজি চাল, ৬ লিটার তেল, ৩ কেজি লবন, ৩ কেজি আটা, ৩ কেজি ময়দা, ৩ কেজি চিনি, ৩ কেজি আলু, দেড় কেজি ডালসহ বিভিন্ন শুকনো খাবার বিতরণ করা হয়।

চাল ও খাদ্য সামগ্রী স্থানীয় সংসদ সদস্য নজরুল ইসলাম চৌধুরীর পক্ষ থেকে দেওয়া হয়। নগদ অর্থ সাহায্যে এগিয়ে আসেন চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ (ওসি) কেশব চক্রবর্তী, চন্দনাইশ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. জাহিদুল ইসলাম জাহাঙ্গীর, দক্ষিণ জেলা গাউছিয়া কমিটির সভাপতি আলহাজ্ব কমরুদ্দীন ছবুর, সাঙ্গু গ্রুপের চেয়ারম্যান এমএ তাহের, চন্দনাইশ প্রেস ক্লাবের সভাপতি, এডিশনাল পিপি মো. দেলোয়ার হোসেন।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড