• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

গ্রেনেড হামলায় জড়িতদের বিচারের দাবিতে রংপুরে বিক্ষোভ

  রংপুর প্রতিনিধি

২১ আগস্ট ২০১৯, ১৯:০৭
বিক্ষোভ সমাবেশ
শ্রমিক লীগের বিক্ষোভ সমাবেশ (ছবি- দৈনিক অধিকার)

২১ আগস্টের গ্রেনেড হামলায় জড়িতদের বিচারের দাবিতে নগরীতে বিক্ষোভ সমাবেশ করেছে রংপুর মহানগর শ্রমিক লীগ।

বুধবার (২০ আগস্ট) বিকালে নগরীর চাউল আমোদ রোডস্থ শ্রমিক লীগ কার্যালয় থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়। মিছিলটি নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে প্রেসক্লাবের সামনে এক সমাবেশে মিলিত হয়।

সমাবেশে বক্তব্য রাখেন- মহানগর শ্রমিক লীগ ও রংপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক এমএ মজিদ, মহানগর শ্রমিক লীগের সহসভাপতি কাউন্সিলর রহমত উল্লাহ বাবলা, সহসভাপতি জাকির হোসেন কান, যুগ্ম সাধারণ সম্পাদক কাউন্সিলর সৈয়দ মাহবুব মোর্শেদ শামীম, প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, বিএনপি ও জামাত জোট একাধিকবার প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার চেষ্টা চালিয়েছে। তারা আওয়ামী লীগের বিরুদ্ধে ষড়যন্ত্র করে যাচ্ছে। তাদের এই ষড়যন্ত্র এ দেশের মানুষ রুখে দিয়েছে। বক্তারা অবিলম্বে ২১ আগস্টের অপরাধীদের বিচার শেষ করার দাবি জানান।

এ দিকে দিনটি উপলক্ষে রংপুর জেলা ও মহানগর আওয়ামী লীগসহ অঙ্গ সহযোগী সংগঠন নিহতদের স্বরণে মিলাদ মাহফিল ও দোয়ার আয়োজন করেছে। এছাড়াও মহানগরীর ৩৩টি ওয়ার্ড ও জেলার আট উপজেলায়ও একই কর্মসূচি পালিত হয়।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড