• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন

নারায়ণগঞ্জে র‌্যাবের হাতে ভুয়া চিকিৎসক আটক

  নারায়ণগঞ্জ প্রতিনিধি

২১ আগস্ট ২০১৯, ১৭:৪৯
গ্রেফতার
র‌্যাবের হতে আটক ভুয়া চিকিৎসক নূর এ আলম ( ছবি : দৈনিক অধিকার)

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার মুশরী এলাকায় অভিযান চালিয়ে মর্ডান হেলথ সেন্টার থেকে নূর এ আলম (৩৬) নামের ভুয়া এমবিবিএস সার্টিফিকেটধারী আটক করেছে র‌্যাব-১১। বুধবার (২১ আগস্ট) বিকালে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

গ্রেফতারকৃত ভূয়া ডাক্তার নূর এ আলম নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার দুপতারা এলাকার মৃত ইব্রাহীম মিয়ার ছেলে।

র‌্যাব-১১-এর মেজর নাজমুছ তালুকদার সাকিব জানান, নূর এ আলম নামের ওই ব্যক্তি জাল এমবিবিএস (সার্টিফিকেট) সংগ্রহ করে মর্ডান হেলথ সেন্টার নামের প্রতিষ্ঠানটিতে দীর্ঘ দিন ধরে চিকিৎসার নামে অসুস্থ মানুষের সঙ্গে প্রতারণা করে আসছে। ওই প্রতারক নিজ নামে প্যাড তৈরি করে আগত রোগীদের ব্যবস্থাপত্র দিয়ে আসছে। নূর এ আলম (এমবিবিএস) পাশ করেনি বলে প্রাথমিক তথ্যে জানা গেছে। এ সময় ব্যবস্থাপত্রসহ প্রিন্টার-২, মনিটর, অল্ট্রাসনোগ্রাম মেশিন, কম্পিউটার (পিসি) জব্দ করা হয়। 

এ ঘটনায় ডাক্তার পরিচয়ধারী নূর এ আলমের সঙ্গে কথা হলে তিনি বলেন, আমি ৪০ হাজার টাকা খরচ করে (এমবিবিএস) সার্টিফিকেট সংগ্রহ করি। আমি মানবিক শাখা থেকে ২০০৪ সালে এইচএসসি পাশ করেছি। আমি মর্ডান হেলথ সেন্টারে সিয়েমো, ডিয়েমো পরীক্ষা করে আসছি। 

র‌্যাব-১১-এর মেজর নাজমুছ তালুকদার সাকিব বলেন, তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে। এ রিপোর্ট লেখা পর্যন্ত কোনো মামলা হয়নি।

ওডি/ এফইউ
 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড