• সোমবার, ১৮ নভেম্বর ২০১৯, ৩ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

নোয়াখালীতে চোরাই মোটরসাইকেলসহ ছাত্রলীগ নেতা গ্রেফতার

  নোয়াখালী প্রতিনিধি

২১ আগস্ট ২০১৯, ১৫:৫১
গ্রেফতার
গ্রেফতার ছাত্রলীগ নেতা আনোয়ারুল আজিম ( ছবি : দৈনিক অধিকার)

নোয়াখালীর কবিরহাটে চোরাই মোটরসাইকেলসহ ৭ নম্বর বাটইয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আনোয়ারুল আজিমকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। বাগেরহাটের একটি মোটরসাইকেল চুরির মামলায় মঙ্গলবার (২০ আগস্ট) রাতে তাকে গ্রেফতার করা হয়।

লক্ষ্মীপুর র‌্যাব ক্যাম্পের (এসআই) সাগর জানান, মঙ্গলবার রাতে র‌্যাব-১১-এর লক্ষ্মীপুর ক্যাম্পের পুলিশ সুপার নরেশ চাকমার নেতৃত্বে র‌্যাব সদস্যরা অভিযান চালিয়ে তাকে কবিরহাট উপজেলার ভূইয়ারহাট বাজারের মনিরের মোটরসাইকেল গ্যারেজ থেকে তাকে গ্রেফতার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি আটক মোটরসাইকেলটি চোরাই বলে স্বীকারোক্তি দিয়েছেন। বুধবার (২১ আগস্ট) তাকে বাগেরহাট সদর থানার পুলিশের কাছে হস্তান্তর করা হবে বলে জানান এসআই সাগর।

তিনি আরও জানান, বাগেরহাটের সদর থানার একটি মোটরসাইকেল চুরির মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে। গত ১ আগস্ট বাগেরহাট সদর থানায় এ মামলা দায়ের করা হয়।

গ্রেফতার আনোয়ারুল আজিম কবিরহাট উপজেলার বাটইয়া ইউনিয়নের চন্দ্রশুদ্দি গ্রামের আব্দুল ওহাবের ছেলে এবং ৭ নম্বর বাটইয়া ইউনিয়ন ছাত্রলীগের নব-নির্বাচিত সভাপতি। 

মামলার বাদী  আব্দুল খালেক শেখ জানান, গত ৭ জুন শুক্রবার দুপুর সোয়া ১টার দিকে বাগেরহাট থানাধীন খানপুর ইউনিয়নের শুকধরা মোড়ের মসজিদ সংলগ্ন বাড়ির গেইটের সামনে থেকে মোটরসাইকেলটি চুরি হয়। অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে বাগেরহাট থানায় মামলা করার দুই মাসের মাথায় র‌্যাব-১১ লক্ষ্মীপুরের সহযোগিতায় মঙ্গলবার রাত মোটরসাইকেলটি উদ্ধার করেছে।

ওডি/এফইউ
 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড