• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন

বান্দরবা‌নে অপহৃত ৩ জিপ চালকের মধ্যে ২ জন উদ্ধার

  বান্দরবান প্র‌তি‌নি‌ধি

২১ আগস্ট ২০১৯, ১৩:৩৬
বান্দরবান
রুমা থানা

বান্দরবানে রুমা উপজেলা থে‌কে গত সোমবার অপহৃত তিন চালকের ম‌ধ্যে অপহরণের চব্বিশ ঘণ্টা পর দুই চালক কৌশলে পালিয়ে এসে নিকটবর্তী মুননুয়াম পাড়া সেনা ক্যাম্পে আশ্রয় নিয়েছে। তারা হলেন- নয়ন জলদাস (২৯) ও মো. মিজান (৩০)।

স্থানীয় সূত্রে জানা যায়, রুমা উপ‌জেলার সদর ইউনিয়নের মুন্নুয়াম পাড়া থে‌কে যাত্রীদের নামিয়ে দিয়ে মিনঝিড়ি পাড়া রাস্তার মুখে আসলে অস্ত্রধারী সশস্ত্র সন্ত্রাসীরা তিন জিপ গাড়ি চালককে অপহরণ করে নিয়ে যায়।

অপহৃত ড্রাইভার বাসু কর্মকারের স্ত্রী পলি কর্মকার জানান, বাসু কর্মকার গত মঙ্গলবার (২০ আগস্ট) তার স্ত্রীকে ফোন করে বলেন বাসু কর্মকারসহ অপর দুইজন চালকের কাছ থেকে সন্ত্রাসীরা তিন লক্ষ টাকা করে মোট ৯ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করেন। ওই নয় লক্ষ টাকা দিলেই তিন চালককে মুক্তি দেওয়া হবে।

এ বিষয়ে পাইন্দু ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উহ্লামং মারমা মুঠোফোনে জানান, অপহৃত দুই জিপ গাড়ির চালক গতকাল মঙ্গলবার (২০ আগস্ট) রাত প্রায় এগারোটা দিকে মুয়ালপি পাড়া রাস্তা দিয়ে কৌশলে পালিয়ে এসেছে। তারা এখন মুননুয়াম পাড়ার নিকটস্থ সেনা ক্যাম্পে আশ্রয় নিয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রুমা থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) মো. নজরুল ইসলাম দৈনিক অধিকারকে বলেন, অপহৃত তিন জিপ গাড়ির চালককে উদ্ধারে নিরাপত্তা বাহিনী ও আইন-শৃঙ্খলা বাহিনীর অভিযানের কারণে অপহৃত তিনজনের মধ্যে দুই ব্যক্তিকে ছেড়ে দিতে বাধ্য হয় সন্ত্রাসীরা। উদ্ধারকৃত দুই ব্যক্তি বর্তমানে মুননুয়াম পাড়া সেনা ক্যাম্পে রয়েছেন। ইতোমধ্যে অপরজনকে উদ্ধারের চেষ্টায় অভিযান অব্যাহত রয়েছে। 

ওডি/আরবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড