• বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সংবাদ প্রকাশ করায় সংবাদকর্মীর ওপর হামলা

  ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

২১ আগস্ট ২০১৯, ১৩:০৩
ব্রাহ্মণবাড়িয়া
মো. ফারুক আহমেদ

ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর উপজেলায় মাদক নিয়ে আটকের সংবাদ প্রকাশ করায় মো. ফারুক আহমেদ নামে এক সংবাদকর্মীকে মারধর করেছেন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আলাউদ্দিনের নেতৃত্বে তার সহযোগীরা।

মঙ্গলবার (২০ আগস্ট) দুপুরে উপজেলার প্রতাবগঞ্জ বাজারে এ ঘটনা ঘটে। আহত সংবাদকর্মী ফারুক জাতীয় দৈনিক মানবকণ্ঠের বাঞ্ছারামপুর উপজেলা প্রতিনিধি হিসেবে কর্মরত আছেন। 

এ ঘটনায় বাঞ্ছারামপুর মডেল থানায় লিখিত অভিযোগ করেছেন আহত সাংবাদিক ফারুক। লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, গত সোমবার ভোর রাতে বাঞ্ছারামপুর উপজেলার রূপসদী গ্রামের মমতাজ বেগমের বাড়ি থেকে ৬৫ ক্যান বিয়ারসহ মাদক কারবারি মমতাজ বেগম, বাতন মিয়া, মো. কালন মিয়া, মো. জামাল ও রাসেল আহমেদকে আটক করে র‌্যাব ১৪-এর ভৈরব ক্যাম্পের সদস্যরা। তাদের মধ্যে আটক রাসেল আহমেদ রূপসদী ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক। 

মঙ্গলবার দৈনিক মানবকন্ঠে ‘বাঞ্ছারামপুর রূপসদী ইউনিয়নের ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মো. রাসেল র‌্যাব ১৪-এর হাতে আটক’ শিরোনামে একটি রিপোর্ট ছাপা হয়। এরই জের ধরে ছাত্রলীগ নেতা আলাউদ্দিনের নেতৃত্বে অজ্ঞাত তিন/চারজন দুপুর আড়াইটার দিকে প্রতাবগঞ্জ বাজারে সাংবাদিক ফারুকের ওপর হামলা করে। এ সময় তার সঙ্গে থাকা ক্যামেরার লেন্স ভেঙে ফেলা হয়।

এ বিষয়ে বাঞ্ছারামপুর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আলাউদ্দিন মারধর করার অভিযোগ অস্বীকার করে বলেন, এ ধরনের কোনো ঘটনা ঘটেনি।

বাঞ্ছারামপুর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাহ উদ্দিন চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অভিযোগের বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

ওডি/আরবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড