• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ডোবায় মিলল ব্যবসায়ীর গলাকাটা লাশ

  লক্ষ্মীপুর প্রতিনিধি

২১ আগস্ট ২০১৯, ১২:৪০
আলমগীর হোসেন (৪৫)
নিহত ব্যবসায়ী আলমগীর হোসেন

লক্ষ্মীপুরে আলমগীর হোসেন (৪৫) নামে এক ব্যবসায়ীর গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার (২১ আগস্ট) সকালে সদর উপজেলার কাজির দিঘীরপাড় বাজার এলাকার একটি ডোবা থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।

জানা গেছে, নিহত আলমগীর হোসেন রায়পুর উপজেলার বামনী ইউনিয়নের শাইছা গ্রামের মৃত বশির উল্যার ছেলে। তিনি রায়পুর পৌর শহরের তানহা কম্পিউটার নামক একটি ব্যবসা প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী।

লক্ষ্মীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম আজিজুর রহমান মিয়া বিষয়টি নিশ্চিত করে বলেন, মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনার তদন্ত চলছে।

নিহতের স্বজনরা জানান, ব্যবসায়ী আলমগীর হোসেন কম্পিউটার দোকান পরিচালনার পাশাপাশি নারিকেল, সুপারি, ইট-বালুসহ বেশ কয়েকটি মৌসুমী ব্যবসার সঙ্গে জড়িত ছিলেন। তিনি গতকাল মঙ্গলবার বিকালে লক্ষ্মীপুর সদর উপজেলার মান্দারী বাজারে আবুল হাশেম নামে এক সুপারি ব্যবসায়ীর নিকট থেকে পাওনা ৬ লাখ টাকা আনতে যান। এরপর রাত ৯টা থেকে আলমগীরের ব্যবহৃত মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়। রাতেই বহু জায়গায় খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাননি পরিবার। পরে বুধবার সকালে সদর উপজেলার কাজির দিঘীরপাড় বাজারের পার্শ্ববর্তী একটি ডোবায় তার মরদেহ পাওয়া যায়।

ওডি/এএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড