• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন

অন্তঃসত্ত্বা স্ত্রীকে লাথি মেরে সন্তান নষ্ট করল পাষণ্ড স্বামী 

  টাঙ্গাইল প্রতিনিধি

২১ আগস্ট ২০১৯, ০১:৪০
ইসমাইল হোসেন
গ্রেফতারকৃত ইসমাইল হোসেন ( ফাইল ফটো )

টাঙ্গাইলের সখীপুর উপজেলায় দুই মাসের অন্তঃসত্ত্বা স্ত্রীর তলপেটে লাথি মেরে গর্ভপাত করার অভিযোগ উঠেছে পাষণ্ড স্বামী ইসমাইল হোসেনের (৩০) বিরুদ্ধে। এ ঘটনায় ইসমাইলকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (১৯ আগস্ট) রাতে উপজেলার শৌখিন মোড় এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। 

গ্রেফতারকৃত ইসমাইল হোসেন টাঙ্গাইলের কালিহাতী উপজেলার তেজপুর গ্রামের মৃত শরাফত আলীর ছেলে। পরে মঙ্গলবার টাঙ্গাইল আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়। 

এর আগে সোমবার বিকালে স্ত্রী নাজমুন্নাহার বাদী হয়ে গর্ভের সন্তানের ভ্রূণ নষ্ট করা ও যৌতুক আইনে সখীপুর থানায় মামলা দায়ের করেন। ২০০৮ সালে সখীপুর উপজেলার বেরিখোলা গ্রামের শাহ আলমের মেয়ে নাজমুন্নাহারকে বিয়ে করে ঘরজামাই হিসেবে থাকতেন ইসমাইল।

মামলার বিবরণ সূত্রে জানা যায়, বিয়ের পর থেকেই ইসমাইল যৌতুকের দাবি করে আসছে। ইতোমধ্যে শ্বশুরবাড়ি থেকে তাকে দুটি মোটরসাইকেল যৌতুক হিসেবে দেওয়া হয়েছে। এরপর বিদেশ যাওয়ার জন্য যৌতুক চেয়ে বায়না ধরলে ৮ লাখ টাকা খরচ করে তাকে বিদেশে পাঠানো হয়। ৬ মাস বিদেশে অবস্থান করে দেশে চলে এসেই আবার ২ লাখ টাকা যৌতুক দাবি করে।

নাজমুন্নাহারের মা কোহিনুর বেগম বলেন, যৌতুক না পেয়ে আমার মেয়েকে নানাভাবে মানসিক ও শারীরিকভাবে নির্যাতন করত ইসমাইল। গত ১৫ আগস্ট বিকালে ইসমাইল হোসেন আমার মেয়েকে কিল-ঘুষি মারতে থাকে। এক পর্যায়ে তলপেটে লাথি মারলে নাজমুন্নাহার জ্ঞান হারিয়ে ফেলে। পরে পরিবারের লোকজন প্রথমে তাকে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে দুই দিন চিকিৎসা নেওয়ার পর অবস্থার অবনতি হলে নাজমুন্নাহারকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসকরা আল্ট্রাসনোগ্রাম করে গর্ভপাতের বিষয়টি নিশ্চিত করলে নাজমুন্নাহার সখীপুর থানায় মামলা দায়ের করেন।

এ ব্যাপারে সখীপুর থানার এসআই আজিজুল ইসলাম বলেন, আল্ট্রাসনোগ্রামের প্রতিবেদনে গর্ভপাতের বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। এ ব্যাপারে থানায় মামলা হওয়ার পর তাকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে টাঙ্গাইল কারাগারে পাঠানো হয়।

ওডি/এসএএফ 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড