• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

অপরাধীদের কোনো প্রকার ছাড় দেওয়া হবে না : নদভী

  লোহাগাড়া প্রতিনিধি, চট্টগ্রাম

২০ আগস্ট ২০১৯, ২২:৪৭
নেজামুদ্দিন নদভী
চট্টগ্রাম-১৫ আসনের সাংসদ প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী (ছবি : দৈনিক অধিকার)

প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। সোনার বাংলা গড়তে হলে দুর্নীতি ও স্বজনপ্রীতি বন্ধ করতে হবে। তাই প্রধানমন্ত্রী দুর্নীতিবাজ, চোরাকারবারি, মাদক কারবারি ও সন্ত্রাসী এমনকি কোনো অপরাধীকে কোনো প্রকার ছাড় দিচ্ছেন না বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম-১৫ (লোহাগাড়া-সাতকানিয়া) আসনের সাংসদ প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী।

মঙ্গলবার (২০ আগস্ট) বিকাল ৫টায় লোহাগাড়া উপজেলা শোক সভা উদযাপন পরিষদ কর্তৃক পাবলিক হলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্য তিনি এ মন্তব্য করেন।

বক্তৃতার এক পর্যায়ে ড. নদভী বঙ্গবন্ধুর একটি ঐতিহাসিক ভাষণের রেকর্ডকৃত কিছু অংশ সবাইকে শোনান। সেই বক্তৃতা অনুসারে সৎ ও কল্যাণের পথে সবাইকে চলার আহ্বান জানান।

তিনি এলাকাবাসীর কাছে লোহাগাড়ার কৃতি সন্তান মাননীয় প্রধানমন্ত্রীর সামরিক সচিব মেজর জেনারেল মিয়া মোহাম্মদ জয়নাল আবেদীন বাচ্চুর সুস্থতার জন্য দোয়া কামনা করেন।

বিশেষ অতিথির বক্তৃতায় লোহাগাড়া উপজেলা চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুল বলেন, লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগকে শক্তিশালী করতে এমপি মহোদয়ের নেতৃত্বে কাজ করে যেতে হবে। সেজন্য প্রতি ইউনিয়ন ও ওয়ার্ড পর্যন্ত আওয়ামী লীগের কমিটি পুনর্গঠন করার কোনো বিকল্প নেই। উপজেলা আওয়ামী লীগের কোনো পর্যায়ের কমিটিতে দুষ্কৃতিকারী যাতে প্রবেশ করতে না পারে সেজন্য সবাইকে সজাগ থাকতে হবে।

লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হুমায়ন কবির রাসেলের সভাপতিত্বে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন হিরুর সঞ্চালনায় উক্ত সভায় আরও বক্তব্য রাখেন, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক অধ্যাপক নুরুল আবচার, প্রমুখ।

এছাড়া সভায় স্থানীয় ইউপি চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড