• শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

অতিরিক্ত ভাড়া আদায়ে ঝালকাঠিতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান

  ঝালকাঠি প্রতিনিধি

২০ আগস্ট ২০১৯, ২০:২৫
ভ্রাম্যমাণ আদালত
ভ্রাম্যমাণ আদালতের অভিযানকালে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. বশির গাজীসহ অন্যান্যরা (ছবি : দৈনিক অধিকার)

ঈদুল আজহাকে ঘিরে এখনও ঝালকাঠি-বরিশাল মহাসড়কে বিভিন্ন পরিবহনে চলছে যাত্রীদের কাছ থেকে অতিরিক্ত ভাড়া আদায়ের মহোৎসব। যাত্রীদের এমন অভিযোগের ভিত্তিতে মঙ্গলবার (২০ আগস্ট) দুপুর থেকে বিকাল পর্যন্ত ঝালকাঠি বাসস্ট্যান্ড ও কৃর্ত্তিপাশা মোড় এলাকার চট্টগ্রামগামী দিদার, রোহান, ও বেপারী পরিবহনসহ মোট সাতটি পরিবহনে অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত।

এ সময় তিনটি পরিবহনকে জরিমানাসহ যাত্রীদের কাছ থেকে নেওয়া অতিরিক্ত ভাড়া ফেরত দেওয়ার ব্যবস্থা করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. বশির গাজী।

জানা যায়, ঈদের এক সপ্তাহ অতিবাহিত হয়ে গেলেও ঢাকা ও চট্টগ্রামগামী যাত্রীদের কাছ থেকে অতিরিক্ত ২শ থেকে ৪শ টাকা নেওয়া হচ্ছে। খবর পেয়ে অভিযান চলাকালে বাসের যাত্রীদের সঙ্গে কথা বলেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. বশির গাজী। এ সময় ভাড়া বেশি নেওয়ার বিষটি নিশ্চিত হয়ে সাতটি পরিবহন থেকে যাত্রীদের কাছ থেকে নেওয়া অতিরিক্ত টাকা ফেরত দেয়াসহ রোহান, দিদার ও বেপারী পরিবহনকে ১৭ হাজার টাকা জরিমানা করে সতর্ক করে দেওয়া হয়। 

অভিযানে জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাছুমা আক্তার, সমাপ্তি রায়, বিআরটিএর মটরযান পরদর্শক মো. মাহফুজ হোসেন প্রমুখ অংশ নেয়।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড