• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্টেজ অনুষ্ঠানের নামে নৃত্যশিল্পীকে গণধর্ষণ, গ্রেফতার ৩

  সোনারগাঁও প্রতিনিধি, নারায়ণগঞ্জ

২০ আগস্ট ২০১৯, ১৯:০২
গণধর্ষণ
গণধর্ষণের দায়ে গ্রেফতারকৃতরা (ছবি : দৈনিক অধিকার)

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলায় স্টেজ অনুষ্ঠানের নামে ভাড়া করে আনা এক নৃত্যশিল্পীকে পালাক্রমে ধর্ষণের অভিযোগ উঠেছে পাঁচ যুবকের বিরুদ্ধে।

অভিযুক্ত পাঁচজন হলো- উপজেলার সুচারগাঁও গ্রামের মৃত আবদুল্লাহর ছেলে মাহমুদুল হাসান হিমেল, কালিগঞ্জ গ্রামের মৃত আলী আহম্মেদের ছেলে সফিকুল ইসলাম রনি, ইলিয়াসদি গ্রামের শাহজাহান মিয়ার ছেলে সানজিদ, একই এলাকার হাসানের ছেলে সজিব ও বন্দর উপজেলার পিছকামতাল গ্রামের মজিবর মিয়ার ছেলে সিয়াম।

ধর্ষণের ঘটনায় সোমবার (১৯ আগস্ট) দুপুরে ওই তরুণী বাদী হয়ে সোনারগাঁও থানায় একটি মামলা দায়ের করলে ওই রাতেই পুলিশ ঘটনার সঙ্গে জড়িত মাহমুদুর হাসান হিমেল, সফিকুল ইসলাম রনি ও সজিবকে গ্রেফতার করে।

সোনারগাঁও থানার ওসি মনিরুজ্জামান জানান, উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের দড়িকান্দি এলাকায় মঙ্গলবার দুপুরে তিব্বত কোম্পানির একটি স্টেজ অনুষ্ঠান হবে বলে অভিযুক্ত মাহমুদুল হাসান হিমেল ওই নৃত্যশিল্পীকে ৬ হাজার টাকায় ভাড়া করে। এর মধ্যে এক হাজার টাকা বিকাশের মাধ্যমে অগ্রিম প্রদান করে সে।

এরপর কথা মতো ওই তরুণী ও তার স্বামী হুমাইন কবির, সঙ্গী আশা মনি ও মামুনকে নিয়ে বেলা ১২টার দিকে দড়িকান্দি সেফওয়ে আইসক্রিম ফ্যাক্টরির গেইটে গিয়ে মাহমুদুর হাসান হিমেলকে ফোন দেয়। এ সময় হিমেল মেকআপ ও জামা পাল্টানোর নাম করে নৃত্যশিল্পী ও তার সঙ্গে থাকা মামুনকে কনকট কোম্পানির বালুর মাঠ দিয়ে কাশবনের ভেতরে নিয়ে যায়। এরপর কাশবনের মাঝামাঝি পৌঁছালে পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা ধর্ষক সজিব, সফিকুল ইসলাম রনি, সানজিদ ও সিয়াম অস্ত্রের মুখে নৃত্যশিল্পীর সঙ্গে থাকা মামুনকে জিম্মি করে অন্যত্র নিয়ে যায় এবং নৃত্যশিল্পীকে পালাক্রমে ধর্ষণ করে।

মামলার পর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে এসআই আবুল কালাম আজাদের নেতৃত্বে মাহমুদুর হাসান হিমেল, সফিকুল ইসলাম রনি ও সজিবকে গ্রেফতার করে পুলিশ।

এ দিকে, ডাক্তারি পরীক্ষার জন্য ওই তরুণীকে নারায়ণগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড