• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন

কিশোরগঞ্জে কুখ্যাত ডাকাতের লাশ উদ্ধার

  ভৈরব প্রতিনিধি, কিশোরগঞ্জ

২০ আগস্ট ২০১৯, ১৮:৫২
কিশোরগঞ্জ
নিহত রফিকুল ইসলাম রফিক (ছবি : দৈনিক অধিকার)

কিশোরগঞ্জের ভৈরবে কুখ্যাত ডাকাত রফিকুল ইসলাম রফিক (৪০) দুর্বৃত্তদের হাতে খুন হয়েছে। রফিক উপজেলার মধ্যেরচর এলাকার প্রয়াত কালাগাজী মেম্বারের ছেলে।

মঙ্গলবার (২০ অগাস্ট) বেলা ৩টার দিকে ভৈরব উপজেলার শিবপুর ইউনিয়নের টানকৃষ্ণনগরের শেষ সীমানার ডোবা থেকে তার লাশ উদ্ধার করেছে ভৈরব থানা পুলিশ।

জানা যায়, এলাকাবাসী বেলা ১টার দিকে রফিকের লাশ টানকৃষ্ণনগর এলাকার শেষ সীমানার ডোবায় পড়ে থাকতে দেখে ভৈরব থানা পুলিশে খবর দেয়। পুলিশ দুপুর ৩টার দিকে লাশ উদ্ধার করে ভৈরব থানায় নিয়ে আসে। ধারণা করা হচ্ছে রফিককে কুপিয়ে হত্যা করে পাশের ডোবায় লাশ ফেলে দেওয়া হয়েছে।

রফিকের ভাই ফেরদৌস ও ভাতিজা অপু জানায়, সোমবার রফিককে কিশোরগঞ্জ কারাগার থেকে জামিনে বাড়িতে নিয়ে আসা হয়। মঙ্গলবার দুপুর ১২টার দিকে মুরগির খামার থেকে মোটরসাইকেলযোগে বাড়ি ফেরার পথে এ ঘটনা ঘটে।

তাদের দাবি, গত তিন বছর ধরে জমি নিয়ে মধ্যেরচর এলাকার গোলাপ মিয়ার সাথে বিরোধ চলছিল। এ নিয়ে সালিশ হলেও এর কোনো মীমাংসা হয়নি। জমি সংক্রান্ত বিরোধের জের ধরেই কৃষ্ণনগর এলাকার লাল মিয়া তার ছেলে তানভীর ও মধ্যেরচর এলাকার লতিফ হাজী, তার ছেলে আল আমিন, গোলাপ মিয়া, ফারুক মিয়া, রফিকসহ তাদের সাঙ্গপাঙ্গরা মিলে পরিকল্পিতভাবে এ হত্যাকাণ্ড ঘটিয়েছে।

ভৈরব থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) বাহালুল খান বাহার জানান, রফিকের বিরুদ্ধে ভৈরব থানায় একাধিক গরু চুরি ও ডাকাতি মামলা রয়েছে। সে ভৈরব থানায় কুখ্যাত গরু চোর হিসেবে পরিচিত। কে বা কারা তাকে হত্যা করেছে এখনো কোনো তথ্য পাওয়া যায়নি। পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে এসেছে। প্রাথমিক সুরতহাল রিপোর্ট তৈরি করে লাশ ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরও জানান, এ বিষয়ে তার পরিবার থেকে কোনো অভিযোগ পাওয়া গেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড