• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

বেড়াতে এসে ডেঙ্গুতে প্রাণ গেল গৃহবধূর

  শরীয়তপুর প্রতিনিধি

২০ আগস্ট ২০১৯, ১৮:১০
এডিস মশা
ছবি : প্রতীকী

শরীয়তপুরের ডামুড্যায় ডেঙ্গু আক্রান্ত হয়ে সুরাইয়া আক্তার (৩৩) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২০ আগস্ট) ভোরে নিজ বাড়িতে তার মৃত্যু হয়।

নিহত সুরাইয়া আক্তারের চিকিৎসক ডামুড্যা উপজেলার সাবেক উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সৈয়দ আনোয়ার হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, কামাল ঢালী ও সুরাইয়া আক্তার তাদের তিন সন্তানকে নিয়ে পুরান ঢাকার হাটখোলা রোডে বসবাস করতেন। ঈদ উপলক্ষে গত ৯ আগস্ট তারা গ্রামের বাড়ি ডামুড্যা আসেন।

সুরাইয়া আক্তার ডামুড্যা পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের কামাল ঢালীর স্ত্রী। জায়েদ (৭), নুর (৫) ও আদিবা (৪) নামে তাদের তিনটি সন্তান রয়েছে।

গত শুক্রবার (১৬ আগস্ট) সুরাইয়া আক্তার ডেঙ্গু জ্বরে আক্রান্ত হন। পরদিন শনিবার পরীক্ষা-নিরীক্ষার পর জানা যায় সুরাইয়া ডেঙ্গু আক্রান্ত হয়েছেন। এরপর থেকে ডা. সৈয়দ আনোয়ার হোসেনের তত্ত্বাবধানে একটি বেসরকারি ক্লিনিক ও নিজ বাড়িতে তার চিকিৎসা অব্যাহত রাখা হয়। সোমবার (১৯ আগস্ট) রাত ১১টার দিকে ক্লিনিক থেকে স্যালাইন দেওয়ার পর সুরাইয়াকে বাড়িতে নিয়ে আসা হয়।

রাত ১টার দিকে সুরাইয়ার অবস্থার অবনতি হলে রাত সাড়ে ৩টার দিকে ডা. সৈয়দ আনোয়ার হোসেন এসে সুরাইয়াকে মৃত ঘোষণা করেন। মঙ্গলবার দুপুরে জানাজা শেষে সুরাইয়াকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

সুরাইয়া আক্তারকে চিকিৎসা প্রদানকারী ডামুড্যা উপজেলার সাবেক উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সৈয়দ আনোয়ার হোসেন দৈনিক অধিকারকে বলেন, সুরাইয়ার শারীরিক অবস্থা ভালো ছিল। গতকালও তার প্লাটিলেট ছিল ১ লাখ ২০ হাজার। কিন্তু ডায়েরিয়া ও বমির কারণে তার শরীর দুর্বল ছিল। আমি রাত সাড়ে ৩টায় তার বাড়িতে গিয়ে দেখি তিনি মৃত্যুবরণ করেছেন।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড