• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

লালমনিরহাটে ইয়াবাসহ আটক ৩

  লালমনিরহাট প্রতিনিধি

২০ আগস্ট ২০১৯, ১৭:৫৩
লালমনিরহাট
আটককৃতদের মধ্যে একজন (ছবি : দৈনিক অধিকার)

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় অভিযান চালিয়ে ১৪শ পিস ইয়াবাসহ তিন মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব। এ সময় একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

সোমবার (১৯ অগাস্ট) কালীগঞ্জ উপজেলার তুষভান্ডার ইউনিয়নের বানীনগর এলাকা থেকে তাদের আটক করা হয়।

মঙ্গলবার (২০ অগাস্ট) দুপুরে র‌্যাব-১৩-এর মিডিয়া অফিসার সহকারী পরিচালক (এএসপি) খন্দকার গোলাম মোর্তুজা এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানান।

আটককৃতরা হলো- কালীগঞ্জ উপজেলার তুষভান্ডার ইউনিয়নের প্রয়াত ধর্ম নারায়ণের ছেলে ত্রিদীব রায় দোলন, একই উপজেলার হররাম গ্রামের নূর মোহাম্মদের ছেলে আসাদুল হক বাদল এবং পার্শবর্তী আদিতমারী উপজেলার চরিতাবাড়ি গ্রামের তোতা মিয়ার ছেলে মো. সুজন মিয়া।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রাতে কালীগঞ্জ উপজেলার তুষভান্ডারে অভিযান চালায় র‌্যাব। এ সময় বেশ কয়েকজন মাদক কারবারি ইয়াবা নিয়ে মোটরসাইকেলে করে রংপুরের দিকে যাচ্ছিল। পরে তাদের শরীর তল্লাশি করলে ১ হাজার ৪০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। পরে তাদের তিনজনকে কালীগঞ্জ থানায় সোপর্দ করে।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আরজু মো. সাজ্জাদ হোসেন জানান, গতকাল রাতে র‌্যাব অভিযান চালিয়ে তিনজনকে আটক করে থানায় এনেছে। এ ঘটনায় র‍্যাব সদস্য বাদী হয়ে মঙ্গলবার দুপুরে কালীগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছে।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড