• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন

ফরিদপুরে ডেঙ্গু আক্রান্ত গৃহবধূর ঢাকায় মৃত্যু

  ফরিদপুর প্রতিনিধি

২০ আগস্ট ২০১৯, ১৭:২০
ডেঙ্গু জ্বর
ডেঙ্গু জ্বরে নিহত গৃহবধূ সামিয়া আক্তার (ছবি : দৈনিক অধিকার)

ফরিদপুরে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকার হলি ফ্যামিলি হাসপাতালে ভর্তি হওয়ার পর মারা গেছেন সামিয়া আক্তার (৩২) নামে এক গৃহবধূ। 

রবিবার (১৮ আগস্ট) সন্ধ্যায় ঢাকার হলি ফ্যামিলি হাসপাতালে তার মৃত্যু হয়। 

নিহত সামিয়া ফরিদপুর শহরের কুঠিবাড়ি কমলাপুর মহল্লার জনৈক সৈয়দ আবু সালেহ সাঈদের মেয়ে এবং বোয়ালমারী উপজেলার কাদিরদি গ্রামের কম্পিউটার ইঞ্জিনিয়ার রিয়াজ মোর্শেদের স্ত্রী। তার এক মেয়ে ও এক ছেলে রয়েছে। 

সামিয়ার বাবা সৈয়দ আবু সালেহ সাঈদ জানান, সামিয়া ও তার স্বামী ঢাকার শ্যামলীতে থাকতেন। গত ১০ আগস্ট ঈদের ছুটিতে সে ফরিদপুরে বাবার বাড়িতে এসে রাতে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হন। এরপর তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করার পর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয় কিন্তু ঢামেকে শয্যা না থাকায় তাকে হলি ফ্যামিলি হাসপাতালে ভর্তি করা হয়।

উল্লেখ্য, সম্প্রতি ফরিদপুরে ডেঙ্গু জ্বরে ১২ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে মঙ্গলবার পর্যন্ত ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে সাতজন এবং ফরিদপুর থেকে ঢাকায় চিকিৎসা নিতে গিয়ে মারা গেছেন আরও পাঁচজন। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড