• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রেমের টানে বাড়ি ছাড়ে স্কুলছাত্রী, পরিবারের দাবি অপহরণ

  রাজশাহী প্রতিনিধি

২০ আগস্ট ২০১৯, ১৭:২৫
থানা
দুর্গাপুর থানা (ছবি- দৈনিক অধিকার)

প্রেমের টানে বাড়ি ছাড়ে যাওয়া এক স্কুলছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ। তবে ওই ছাত্রীর পরিবারের দাবি তাদের মেয়েকে অপহরণ করা হয়েছিল।

সোমবার (১৯ আগস্ট) দুপুর তিনটার দিকে রাজশাহীর দুর্গাপুর উপজেলার কায়ামাজমপুর গ্রামের মন্ডলপাড়া থেকে তাকে নিয়ে যায় স্থানীয় কয়েকজন যুবক। দশম শ্রেণীর ওই ছাত্রীকে (১৯) ঘটনার ছয় ঘণ্টা পর উদ্ধার করে পুলিশ।

এদিকে এ ঘটনায় ওই ছাত্রীর পরিবারের অভিযোগ- তাদের মেয়েকে অস্ত্রের মুখে তুলে নিয়ে গেছে স্থানীয় কয়েকজন বখাটে যুবক। এসময় বাড়িতে উপস্থিত নারীদের ওপর আক্রমণ করা হয়। তাদের কাছ থেকে মূল্যবান গহনা ও নগদ অর্থ লুট করা হয়। দুর্গাপুর থানায় এ বিষয়ে অভিযোগ করেন সনাতন ধর্মালম্বী পরিবারের ওই স্কুলছাত্রীর বাবা।

মেয়েটির বাবা শ্রী আনন্দের করা মামলার সূত্রে জানা যায়, স্থানীয় বখাটে যুবক টুটুল (২০) তাদের মেয়েকে বছর খানেক ধরে উত্যক্ত করে আসছিলো। সে আরও ৪ থেকে ৬ জন সঙ্গী নিয়ে তাদের বাড়িতে হামলা চালায়। এসময় অস্ত্রের মুখে তার মেয়েকে জোরপূর্বক অপহরণ করে ও বাড়িতে থাকা মূল্যবান সম্পদ লুট করে।

অপরদিকে অভিযোগের দিন রাত নয়টার দিকে দুর্গাপুর থানাধীন পুরাতনতাহিরপুর স্কুলের সামনে থেকে ওই মেয়েকে সুস্থ অবস্থায় উদ্ধার করে পুলিশ।

নাম প্রশাক না করার শর্তে জেলা পুলিশের এক সূত্র জানায়, প্রথমিক জিজ্ঞাসাবাদে মেয়েটি জানিয়েছে তার সঙ্গে টুটুলের সম্পর্ক রয়েছে। মেয়েটি নিজ সম্মতিতেই টুটুলের সঙ্গে বাড়ি ছাড়ে। তবে আদালতে মেয়েটি কী বয়ান দিচ্ছে তা গুরুত্বপূর্ণ।

পুলিশ সুপার মো. শহিদুল্লাহ বলেন, উদ্ধার হওয়া মেয়েটিকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তার পরিবারকেও ডেকে আনা হয়েছে। যেহেতু বিষয়টি নিয়ে মামলা হয়েছে, মেয়েটির বয়ান এই মামলায় গুরুত্বপূর্ণ। আদালতে সে বয়ান দেবে। এর পর প্রকৃত ঘটনা জানা সম্ভব হবে। মেয়েটিকে কীভাবে বা কী অবস্থায় উদ্ধার করো হলো? এমন প্রশ্নের উত্তরে তিনি জানান, দুর্গাপুর থানাধীন পুরাতন তাহিরপুর স্কুলের সামনে সে দাঁড়িয়ে ছিলো। খবর পেয়ে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে। মেয়েটি সুস্থ্য আছে। প্রয়োজন অনুসারে তাকে মেডিকেল টেস্ট করানো হবে।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড