• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

লেকে ঘুরতে গিয়ে ধর্ষণের শিকার দুই তরুণী, আটক ২ 

  মাদারীপুর প্রতিনিধি

২০ আগস্ট ২০১৯, ১৬:২১
ধর্ষণ
(ছবি : প্রতীকী)

মাদারীপুরের সদর উপজেলায় লেকে ঘুরতে গিয়ে দুই তরুণীকে ধর্ষণের অভিযোগে মাসুদ মোড়ল (৩০) ও রুবেল মোল্লা (২০) নামে দুই যুবককে আটক করেছে সদর মডেল থানা পুলিশ।

আটককৃত মাসুদ মোড়ল উপজেলার পাঁচখোলা গ্রামের জলিল মোড়লের ছেলে ও একই গ্রামের নান্নু মোল্লার ছেলে রুবেল মোল্লা।

মঙ্গলবার (২০ আগস্ট) সকালে উপজেলার পাঁচখোলা এলাকা থেকে অভিযুক্ত ওই দুই যুবককে আটক করা হয়। এর আগে সোমবার (১৯ আগস্ট) রাতে অভিযুক্তরা ধর্ষণ শেষে ওই দুই তরুণীকে ফেলে রেখে গেলে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে।

পুলিশ ও ধর্ষিতার পরিবারের অভিযোগ সূত্রে জানা যায়, সোমবার বেলা সাড়ে ৩টা থেকে রাত ৯টা পর্যন্ত ওই দুই তরুণী ও ওই যুবক মাদারীপুর লেকের পাড়ে ঘুরছিল। এক পর্যায়ে রাত ৯টার দিকে বাড়ি ফেরার উদ্দেশে তারা লঞ্চঘাটে যায়। এ সময় পাঁচখোলা গ্রামের মাসুদ মোড়ল ও রুবেল মোল্লা ওই দুই তরুণীকে পাঁচখোলার জাফরাবাদ এলাকার বাড়িতে পৌঁছে দেওয়ার কথা বলে নৌকায় তুলে নেয়। পরে নদী পার হওয়ার পর রুবেল মোল্লা এক তরুণীকে (১৪) পাড়ে নামিয়ে একটি গরুর খামারের ভেতর নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে এবং মাসুদ মোড়ল অপর তরুণীকে (১৯) নৌকার মধ্যেই জোরপূর্বক ধর্ষণ করে। ধর্ষণ শেষে অভিযুক্তরা ওই দুই তরুণীকে ফেলে রেখে চলে যায়। পরে স্থানীয়রা এসে ওই তরুণীদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে যায়।

মাদারীপুর সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. শশাঙ্ক চন্দ্র ঘোষ বলেন, ধর্ষিত ওই দুই তরুণী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। মেডিকেল পরীক্ষায় ওই দুই তরুণীর ধর্ষণের আলামত সংগ্রহ করা হয়েছে। এ সময় সকল কার্যক্রম শেষে পরবর্তীতে রিপোর্ট দেওয়ার কথাও উল্লেখ করেন তিনি।

এ ব্যাপারে মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ বদরুল আলম মোল্লা জানান, ধর্ষণের ঘটনায় মঙ্গলবার ওই দুই যুবককে আটক করা হয়েছে। এ সময় ধর্ষিত তরুণীদের পরিবারকে সকল ধরনের আইনগত সহযোগিতা প্রদান করা হবে বলেও উল্লেখ করেন তিনি।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড