• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

কোচিংয়ে নিখোঁজ হওয়া ছাত্রীর রহস্যজনক মৃত্যু

  সারাদেশ ডেস্ক

২০ আগস্ট ২০১৯, ০৯:৩১
কিশোরগঞ্জ ম্যাপ
ছবি : দৈনিক অধিকার কিশোরগঞ্জ ম্যাপ

কিশোরগঞ্জে কোচিংয়ে গিয়ে নিখোঁজ হওয়া এক শিক্ষার্থীর লাশ মিলল হাসপাতালে। সোমবার (১৯ আগস্ট) রাতে জেলার হোসেনপুর হাসপাতালে আশার লাশ পাওয়া যায়।

এ ঘটনায় হোসেনপুর থানা পুলিশ ডালিম (২৪) নামে এক যুবককে আটক করা হয়েছে করেছে। নিহত আশা পাকুন্দিয়া পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী। সে গুলিবাড়ি গ্রামের শাহাবুদ্দিনের মেয়ে।

পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, আশাসহ পাকুন্দিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের তিন শিক্ষার্থী সোমবার বিকালে কোচিংয়ে গিয়ে নিখোঁজ হয়। এদের মধ্যে অন্য দুই শিক্ষার্থী সন্ধ্যার পর বাড়ি ফিরে আসলেও হোসেনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে লাশ মিলে আশার। তবে হোসেনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স-এর জরুরি বিভাগের রেজিস্ট্রারে তাকে দুর্ঘটনার রোগী দেখানো হয় কিন্তু তার শরীরে দুর্ঘটনাজনিত আঘাতের কোনো চিহ্ন দৃশ্যমান ছিল না বলে জানিয়েছেন জরুরি বিভাগের দায়িত্বপ্রাপ্ত চিকিৎসক ডা. মাহবুবুর রহমান।

চিকিৎসকের মতে, ইন্টারনাল হেমারেজ জনিত কারণে কিশোরীটির মৃত্যু হয়েছে। ময়না তদন্তের পর তার মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

এ দিকে তিনি আরও বলেন, হাসপাতালে নিয়ে আসা যুবক বলছিল সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে দুর্ঘটনা ঘটেছে।

হোসেনপুর থানার ওসি শেখ মোস্তাফিজুর রহমান বলেন, এ ঘটনাটিকে সন্দেহজনক মনে হলে চিকিৎসার জন্য নিয়ে আসা পাকুন্দিয়া উপজেলার গুলিবাড়ি গ্রামের আজিমউদ্দিনের ছেলে ডালিমকে (২৪) আটক করা হয়।

আটকের পর ওই যুবক জানিয়েছেন, মোটরসাকেলে করে তারা দুজনে খুরশিদ মহল সেতুর ওপারে ময়মনসিংহ জেলার পাগলা থানার দত্ত বাজার এলাকায় ঘুরতে যায়। এ সময় ওই ছাত্রী হঠাৎ মোটরসাইকেল থেকে পড়ে গিয়ে গুরুতর আহত হয়। পরে তাকে হোসেনপুর স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসার জন্য সে নিয়ে আসে।

নিহতের খালাতো বোন আকলিমা খাতুন ও ফুফাতো ভাই আলমের দাবি, নির্যাতনের পর আশাকে হত্যা করা হয়েছে।

তারা আরও জানায়, খোঁজ নিয়ে জানতে পেরেছেন খুরশিদ মহল সেতু এলাকায় অনেকেই দেখেছেন ডালিম ও অন্য এক যুবক আশাকে মাঝখানে বসিয়ে মোটরসাইকেল চালিয়ে কোথাও নিয়ে যেতে। যদি এটি দুর্ঘটনাই হতো তাহলে ওরা কোনো আঘাত পায়নি কেন এবং মোটরসাইকেলই অক্ষত থাকে কীভাবে? তারা এই হত্যার সুষ্ঠু বিচার দাবি করেন।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড