• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

নারায়ণগঞ্জে নিজ ঘরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

  সারাদেশ ডেস্ক

২০ আগস্ট ২০১৯, ০৬:০৯
নারায়ণগঞ্জ
জেলার ম্যাপ

নারায়ণগঞ্জের বন্দর উপজেলার সাবদি এলাকায় বর্ষা আক্তার (২৩) নামের গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। সোমবার (১৯ আগস্ট) রাত ১০টার দিকে সাবদির আলীসারদি গ্রামে নিজ ঘরের বিছানার ওপর থেকে ওই গৃহবধূর লাশ উদ্ধার করে পুলিশ।

পরে পুলিশ ময়না তদন্তের জন্য লাশ নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় গৃহবধূর স্বামী নয়ন মিয়াকে আটক করেছে পুলিশ।

বন্দরের মদনগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই তরিকুল জুয়েল জানান, স্থানীয়দের দেওয়া খবরের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বিছানার ওপর থেকে গৃহবধূর লাশ উদ্ধার করে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামীকে আটক করা হয়।

জানা গেছে, ২০১৩ সালের নরসিংদীর মঞ্জুর রহমানের মেয়ে বর্ষার সঙ্গে বিয়ে করে নয়নের বিয়ে হয়। তাদের সংসারে পাঁচ বছরের এক কন্যা সন্তান রয়েছে। ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের জের ধরে বর্ষা আত্মহত্যা করতে পারেন কিংবা তার স্বামী তাকে হত্যা করে থাকতে পারে। তবে ময়না তদন্তের পর মৃত্যুর সঠিক কারণ বলা যাবে।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, বিষয়টি তদন্ত চলছে। জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামীকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড