• সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ২৯ আশ্বিন ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

কয়েক ঘণ্টার ব্যবধানে হালুয়াঘাটে দুই যুবকের আত্মহত্যা

  ময়মনসিংহ প্রতিনিধি

২০ আগস্ট ২০১৯, ০৩:৪২
থানা ভবন
হালুয়াঘাট থানা ভবন (ছবি: দৈনিক অধিকার)

ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলায় গলায় ফাঁস দিয়ে তিন সন্তানের জনক আব্দুল কুদ্দুস ওরফে কালা মিয়া (৩৮) এবং  বিষ পানে রাকিবুল হাসান (২২) নামের আরেক যুবক আত্মহত্যা করেছেন।

সোমবার (১৯ আগস্ট) সকালে হালুয়াঘাট উপজেলার স্বদেশী ইউনিয়নের উত্তর ইটাখলা গ্রামের মৃত ফজর আলীর ছেলে আব্দুল কুদ্দুস ওরফে কালা মিয়া (৩৮) নিজ বাড়িতে বসত ঘরের আড়ার সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

স্বদেশী ইউনিয়নের উত্তর ইটাখলা গ্রামের ইউপি সদস্য মো. নুরু মিয়া জানান, প্রতিদিনের মতো কালা মিয়া ঘুম থেকে উঠে স্থানীয় বাজারে গেয়ে বিড়ি কিনে নিজ বাড়িতে চলে যান। এ সময় তার স্ত্রী হাজেরা খাতুন বাড়িতে না থাকার সুযোগে কোনো এক সময় নিজ ঘরের  আড়ার সঙ্গে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেন। নিহত কালা মিয়ার হাসিনা, নাসিমা ও হালিমা নামের তিন কন্যা সন্তান রয়েছে। তবে পরিবারের পক্ষ থেকে তার আত্মহত্যার কারণ জানাতে পারেনি।

অপরদিকে হালুয়াঘাট উপজেলার কৈচাপুর ইউনিয়নের বড়খালের পাড় গ্রামের হাকিম উদ্দিনের ছেলে রাকিবুল হাসান (২২) গত রোববার (১৮ আগস্ট) দিবাগত রাতে নিজ বাড়ির সামনে বিষপান করেন। স্থানীয়রা তাৎক্ষণিক রাকিবুলকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় রাতেই তার মৃত্যু হয়।

হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস বলেন, আত্মহত্যার দুটি ঘটনারই খবর পেয়ে পুলিশ  ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে পৃথক দুটি ঘটনায় আলাদা অপমৃত্যুর মামলা রুজু করে মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়। 

ওডি/ এফইউ
 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড